corona virus btn
corona virus btn
Loading

ফের বিয়ের ফুল ফুটতে চলেছে করিশ্মার জীবনে ! পাত্র কিন্তু মন্দ নয় !

ফের বিয়ের ফুল ফুটতে চলেছে করিশ্মার জীবনে ! পাত্র কিন্তু মন্দ নয় !
photo source collected

এই সময় করিশ্মার জীবনে আসেন অভিষেক বচ্চন। দুরন্ত প্রেমে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন তাঁরা।

  • Share this:

#মুম্বই: করিশ্মা কাপুর। ৯০-এর দশকের সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। শুধু তাই নয় তিনি কাপুর বংশের মেয়েও। করিনা কাপুর খানের দিদি। রনধীর কাপুর ও ববিতার মেয়ে। করিশ্মার জীবন করিনার মতো সুন্দর কোনও দিনই ছিল না। তাঁকে লড়াইটা অনেক বেশি করতে হয়েছে। ভাবছেন তো কাপুর বংশের মেয়ে মানেই মুখে সোনার চামচ ! না বিষয় টা তেমন নয়। করিশ্মা একটু বড় হতেই সেপারেশন হয়ে যায় ববিতা ও রনধীরের মধ্যে। মেয়েদের নিয়ে আলাদা থাকতেন ববিতা। যদিও তাঁদের ডিভোর্স আজও হয়নি। মাত্র ১৬ বছর বয়সে সিনেমা জগতে পা রাখেন করিশ্মা। তারপর শুরু টিকে থাকার লড়াই। মিষ্টি, ছটফটে নায়িকার অভিনয়ে মুগ্ধ হয়ে ছিল ৯০ এর দর্শক। অজয় দেবগণ, গোবিন্দা, আমির খান, সলমান খান, শাহরুখ খানের মতো অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি।

এই সময় করিশ্মার জীবনে আসেন অভিষেক বচ্চন। দুরন্ত প্রেমে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন তাঁরা। কিন্তু কোথায় কি ! বাগদান হয়ে যাওয়ার পরেও শুধু মাত্র পারিবারিক ঝামেলায় ভেঙে যায় তাঁদের বিয়ে। এর পর আর কাউকে ভালবাসেননি নায়িকা। ভুগেছিলেন মানসিক অবসাদেও। কমিয়েছিলেন ছবির কাজ। এরপর অভিষেক বিয়ে করেন ঐশ্বর্যকে। ঠিক তার পরেই ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে ২০০৩ সালে বিয়ে করেন করিশ্মা। কিন্তু দুই ছেলে মেয়ে নিয়ে ২০১০ সালে সংসার ছেড়ে বেড়িয়ে আসেন নায়িকা। কারণ সঞ্জয় তাঁকে পুরো পরিবারের সামনে অপমান করেছিলেন। বলেছিলেন, "আমার টাকা দেখেই তো বিয়ে করেছে করিশ্মা। ও আমায় ভালবাসে নাকি ! ও তো অভিষেককে ভালবাসে।" এই অপমান মানতে পারেননি করিশ্মা। ছেড়ে ছিলেন সংসার। তারপর ডিভোর্স।

যদিও করিশ্মাকে এর পর আবার বিয়ে করতে চেয়েছিলেন সঞ্জয়। কিন্তু আবার তাঁকে বিয়ে করতে রাজি হননি নায়িকা। এর পর করিশ্মাকে দেখা যেতে শুরু করে সন্দীপ তোশিওয়ালের সঙ্গে। যদিও করিশ্মা জানিয়েছিলেন সন্দীপ শুধু তাঁর বন্ধু। কিন্তু ৪৫ বছরের নায়িকা আবার ঘর বাঁধার স্বপ্ন দেখছেন সন্দীপের সঙ্গে। গত বছর সন্দীপের ডিভোর্স হয়। তাঁরও দুই মেয়ে রয়েছে। এই দুজনের মধ্যে জমে উঠেছে প্রেম। যদিও প্রেম জমে ওঠার পরে ব্রেক আপও হয়। কিন্তু এখন আবার দুজনের মধ্যে ভাল হয়েছে সম্পর্ক ! শোনা যাচ্ছে সন্দীপকে ৪৫ বছর বয়সে ফের বিয়ে করবেন নায়িকা।  বলি পাড়ায় কান পাতলেই এখন শোনা যাচ্ছে এই খবর।

 
First published: April 24, 2020, 5:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर