হোম /খবর /বিনোদন /
হৃদয়ে সুশান্ত! ‌তাঁর নিজের শহরে সুশান্ত সিং রাজপুতের নামে রাস্তা, দেখুন ভিডিও

হৃদয়ে সুশান্ত! ‌তাঁর নিজের শহরে সুশান্ত সিং রাজপুতের নামে রাস্তা, দেখুন ভিডিও

সুশান্ত সিং রাজপুত পূর্ণিয়া জেলার মালদিহার আদি বাসিন্দা।

  • Last Updated :
  • Share this:

#‌পূর্ণিয়া:‌ তাঁর চলে যাওয়া মেনে নিতে পারে‌ননি কেউ!‌ তাই তাঁর নিজের শহরেই সুশান্ত সিং রাজপুতকে মনে করে রাখতে একটি রাস্তার নামকরণ করা হল সুশান্তের নামে। আর সেই নামকরণের অনু্ষ্ঠানের ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

সুশান্ত সিং রাজপুত পূর্ণিয়া জেলার মালদিহার আদি বাসিন্দা। লাইভ হিন্দুস্থানের রিপোর্ট অনুসারে, সেই শহরের মেয়র সবিতা দেবী সুশান্তকে একজন প্রতিভাবান, মহান অভিনেতা উল্লেখ করে একটি রাস্তার নাম সুশান্তের নামে করার প্রস্তাব দেন। মধুবনী থেকে মাতা চক পর্যন্ত যে রাস্তাটি গিয়েছে, সেটির নামকরণ সুশান্তের নামে করার কথা বলেন তিনি। এছাড়া একটি মোড়ও সুশান্তের নামে করা হবে তিনি জানিয়েছেন।

জুলাই মাসের ২৪ তারিখে সুশান্তের শেষ ছবি দিল বেচারা মুক্তি পাচ্ছে ডিজনি+‌হটস্টার–এ। ২০১৪ সালের হলিউড রোম্যান্টিক ছবি ‘‌দ্যা ফল্ট ইন আওয়ার স্টার’‌ ছবির অফিসিয়াল রিমেক এই ‘‌দিল বেচারা’‌। আর পাঁচটা ছবির মতো এটিরও হল রিলিজের কথা ছিল। কিন্তু করোনা সংক্রমণের পর লকডাউনের কারণে সেটি সম্ভব হচ্ছে না বলেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি। তবে শোনা যায়, এই ওটিটি প্ল্যাটফর্মে দিল বেচারার মুক্তি নিয়েও নাকি শেষের দিকে বেশ মনমরা ছিলেন সুশান্ত। তিনি চেয়েছিলেন, ছবিটি যাতে বড়পর্দায় মুক্তি পাক। কিন্তু সময়ের সঙ্গে তিনিই চলে গেলেন। ছবির মুক্তি আর দেখে যেতে পারলেন না।

Published by:Uddalak Bhattacharya
First published:

Tags: Bihar, Sushant singh Rajput, Sushant Singh Rajput death