• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RICHA CHADHAS SHAKEELA BIOPIC ON SOUTH INDIAN ACTOR TO RELEASE IN CINEMAS ON CHRISTMAS AC

সুপারস্টারের ভূমিকায় পঙ্কজ ত্রিপাঠী, বড়দিনেই বড়পর্দায় রিচার ‘শকিলা’

নিজের বায়োপিকের একটি দৃশ্যে দেখাও যাবে শাকিলাকে

নিজের বায়োপিকের একটি দৃশ্যে দেখাও যাবে শাকিলাকে

  • Share this:

#মুম্বই: এক সময়ে মলয়ালম, তামিল, তেলুগু ও কন্নড় ইন্ডাস্ট্রিতে রমরমা ছিল তাঁর। লাস্যময়ী শাকিলার যৌন আবেদনে রীতিমতো তোলপাড় শুরু হয়েছিল সিনে ইন্ডাস্ট্রিতে। সেই বিতর্কিত ও জনপ্রিয় অভিনেত্রীর জীবনী এ বার বড় পর্দায় আসতে চলেছে। আর সেলুলেয়েডে শাকিলাকে ফুটিয়ে তুলছেন রিচা চড্ডা (Richa Chadha)। সব ঠিক থাকলে এ বছর বড়দিনেই (Christmas) মুক্তি পেতে পারে সিনেমাটি। এমনই জানিয়েছে প্রযোজক সংস্থা।

পরিচালক ইন্দ্রজিৎ লঙ্কেশ (Indrajit Lankesh) জানিয়েছেন, এই বছর শুরুতেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনা (Coronavirus) ও নানা প্রতিবন্ধকতা পেরিয়ে আপাতত বড়দিনের আশপাশে মুক্তি পাচ্ছে শাকিলা।

পরিচালক ইন্দ্রজিতের কথায়, তাঁর কেরিয়ারের অন্যতম প্রিয় প্রোজেক্ট হল শাকিলা। এ নিয়ে দীর্ঘদিন ধরে গবেষণা করেছেন তিনি। শাকিলার বেশ কয়েকটি ব্যক্তিগত সাক্ষাৎকারও নিয়েছেন। এক সময়ের লাস্যময়ী অভিনেত্রীর পিছনে লুকিয়ে থাকা মানুষটিকে জানার চেষ্টা করেছেন। তাঁর বিশ্বাস ছিল, রিচা চড্ডা দারুণ ভাবে ফুটিয়ে তুলতে পারবেন এই চরিত্র। আর এ বার তা বড় পর্দায় আসতে চলেছে। তিনি আরও জানিয়েছেন, এই সিনেমা ইন্ডাস্ট্রির নবাগতদের একটি গভীর বার্তা দেবে। সিনেমার এই গ্ল্যামারের পিছনে যে একটা নির্মম জগৎ আছে, অনেক চরম সত্যি আছে, তা বোঝাবে এই সিনেমা। নিজের বায়োপিকের একটি দৃশ্যে দেখাও যাবে শাকিলাকে।

রিচা চড্ডা ছাড়াও সিনেমার অন্যান্য চরিত্রে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi), এস্টার নোরনহা (Ester Noronha), শিবা রাণা (Sheeva Rana) ও মলয়লম ছবির অভিনেতা রাজীব পিল্লাইকে। দক্ষিণ ভারতের একাধিক ভাষায় সিনেমাটিকে রিলিজ করার পরিকল্পনা নেওয়া হয়েছে। তবে বড়সড় সারপ্রাইজ দিতে পারেন পঙ্কজ ত্রিপাঠি। সিনেমায় নব্বইয়ের দশকের একজন ওভার ড্রামাটিক অভিনেতা ও প্রযোজকের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

রিচা চড্ডা অভিনীত এই সিনেমার প্রযোজক সংস্থা UFO Moviez। প্রযোজনা করেছেন স্যামি নানওয়ানি (Sammy Nanwani ) ও সাহিল নানওয়ানি (Sahil Nanwani)। ইতিমধ্যেই সিনেমার নতুন পোস্টার লঞ্চ করা হয়েছে প্রযোজনা সংস্থার তরফে। নতুন পোস্টারে শাড়ি পরে বন্দুক হাতে দেখা যাচ্ছে রিচাকে।

লকডাউন পেরিয়ে আনলক ৫-এ দেশের সিনেমা হলগুলি খোলার অনুমতি দিয়েছে কেন্দ্র। ৫০ শতাংশ সিট ও প্রাথমিক স্বাস্থ্যবিধি মেনে ধীরে ধীরে খুলছে প্রেক্ষাগৃহগুলির দরজা। ইতিমধ্যেই মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) অভিনীত সুরজ পে মঙ্গল ভারি (Suraj Pe Mangal Bhari ) ও তিলোত্তমা সোমের স্যার (Sir) মুক্তি পেয়েছে। সে ইমতো তৃতীয় সিনেমা হিসেবে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে রিচা চড্ডার শাকিলা (Shakeela)।

Published by:Ananya Chakraborty
First published: