বিপাকে রিয়া চক্রবর্তী, সুশান্তের প্রাক্তন বান্ধবীর জামিন চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে NCB

বিপাকে রিয়া চক্রবর্তী, সুশান্তের প্রাক্তন বান্ধবীর জামিন চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে NCB

গতবছের অগাস্টে মাদককাণ্ডে দুটি পৃথক মামলা রুজু করে এনসিবি। সেপ্টেম্বরে মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হন রিয়া, শৌভিক-সহ আরও বেশ কয়েকজন

গতবছের অগাস্টে মাদককাণ্ডে দুটি পৃথক মামলা রুজু করে এনসিবি। সেপ্টেম্বরে মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হন রিয়া, শৌভিক-সহ আরও বেশ কয়েকজন

  • Share this:

    #মুম্বই: গত বছর অক্টোবরে রিয়াকে জামিন দিয়েছিল বম্বে হাইকোর্ট। বাইকুল্লা জেলে প্রায় ২ মাস কাটিয়ে জামিনে ছাড়া পেয়েছেন বলিউড ড্রাগ মামলায় অভিযুক্ত রিয়া চক্রবর্তী। জেলের চাটাই, ডাল-রুটি-র দিনগুলো ভুলে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরতে চাইছেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা! আর তখনই ঘটল বিপত্তি...রিয়া চক্রবর্তীর জামিন চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো বা এনসিবি। বৃহস্পতিবার মামলার শুনানি।

    গতবছর ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ! প্রাথমিক তদন্তে পুলিশের দাবি ছিল, আত্মহত্যা করেছেন সুশান্ত! কিন্তু আচমকা কেন একজন তরতাজা তরুণ তুর্কি বেছে নেবেন আত্মহননের পথ? সে উত্তর দিতে পারেনি মহারাষ্ট্র পুলিশ! সুশান্তের পরিবার-অনুরাগীরা মায় গোটা দেশ সুবিচারের দাবিতে গর্জে ওঠে! সোশ্যাল মিডিয়া ভরে ওঠে 'জাস্টিস ফর এসএসআর' ক্যাম্পেনে! এরপর গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে! শেষ পর্যন্ত সুশান্ত মৃত্যু তদন্তের ভার পায় সিবিআই! এখনও চলছে তদন্ত! সুশান্তের মৃত্যু ঠিক কী কারণে হয়েছিল? নির্দিষ্ট কোনও উপসংহারে পৌঁছতে পারেনি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাও! মাঝখান থেকে মৃত্যু তদন্ত চলাকালীন ড্রাগের গন্ধ পায় সিবিআই। গ্রেফতার হন সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক। প্রায় ১ মাস পর শর্তাধীন জামিন পেয়েছিলেন তিনি। নির্দেশ দেওয়া হয়েছিল, ১ লক্ষ টাকার বন্ড জমা দিতে হবে। অনুমতি ছাড়া দেশ ছাড়তে পারবেন না। অন্যদিকে, চলতি মাসের শুরুতে এনডিপিএস আদালতে সুশান্ত সিং রাজপুত মাদককাণ্ডে চার্জশিট জমা দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ১৪০০০ পাতার বেশি লম্বা চার্জশিটে প্রধান অভিযুক্ত সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক। রয়েছে আরও ৩৩ জনের নাম। সূত্রের খবর, এনসিবি প্রধান সমীর ওয়ানখড়ে নিজে ১৪,০০০-এর বেশি পাতার এই চার্জশিট দায়ের করেছেন।

    গতবছের অগাস্টে মাদককাণ্ডে দুটি পৃথক মামলা রুজু করে এনসিবি। সেপ্টেম্বরে মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হন রিয়া, শৌভিক-সহ আরও বেশ কয়েকজন। আপাতত দু'জনেই জামিনে মুক্ত! সূত্রের খবর, এখনও পর্যন্ত মোট ৩৪জন গ্রেফতার হয়েছে। এর মধ্যে রয়েছেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার ও কর্মীরা, একাধিক ড্রাগ ব্যবসায়ী ও মাদক পাচারকারী।

    Published by:Rukmini Mazumder
    First published:

    লেটেস্ট খবর