Sushant Singh Rajput Death Anniversary: সুশান্তের মৃত্যুবার্ষিকীতে রহস্যে মোড়া পোস্ট বান্ধবী রিয়ার, ফের কীসের ইঙ্গিত!

সেই বিশেষ নোটে রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুতকে তাঁর 'দেবতূল্য অভিভাবক ' বলে সম্বোধন করেন। তিনি যোগ করেছেন যে, যখনই তিনি তাঁর কথা

সেই বিশেষ নোটে রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুতকে তাঁর 'দেবতূল্য অভিভাবক ' বলে সম্বোধন করেন। তিনি যোগ করেছেন যে, যখনই তিনি তাঁর কথা

  • Share this:

#মুম্বই: ২০২০, ১৪ জুন বান্দ্রার (Bandra) কার্টার রোডের (Carter Road) মাউন্ড ব্ল্যাঙ্ক অ্যাপার্টমেন্টে পাওয়া গিয়েছিল সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ। তারপর গড়িয়েছে অনেক জল। তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) শ্রীঘরে পর্যন্ত কাটিয়েছেন। এই সব করে কেটে গিয়েছে একটা বছর। তবে এখনও সুশান্ত-কে ভুলে যেতে পারেননি তিনি। বুকের মাঝে নিয়নআলোর মত জ্বলছে সুশান্ত নামের প্রদীপ। অভিনেতার প্রথম মৃত্যুবার্ষিকীতে অভিনেত্রী রিয়া চক্রবর্তী স্মরণ করেছেন সুশান্ত সিং-এর সঙ্গে কাটানো সব মুহূর্ত। Instagram-এ দু'জনের একটি ছবি শেয়ার করে লিখেছেন একটি বিশেষ নোট।

সেই বিশেষ নোটে রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুতকে তাঁর 'দেবতূল্য অভিভাবক' বলে সম্বোধন করেন। তিনি যোগ করেছেন যে, যখনই তিনি তাঁর কথা মনে করেন তিনি 'আবেগাপ্লুত' হয়ে পড়েন। কারণ, এমন একটাও মুহূর্ত তাঁর মনে পড়ে না যখানে সুশান্ত থাকে না। রিয়া এখনও মনে করেন অভিভাবকের মত চাঁদ থেকে সুশান্ত তাঁকে দূরবীন দিয়ে দেখছে।

তিনি লিখেছিলেন’ "আমি প্রতিদিন তোমার অপেক্ষা করেছি,, আমি তোমাকে সর্বত্র খুঁজছি - আমি জানি তুমি সবসময় আমার সঙ্গে রয়েছ (হার্ট ইমোজি) আমি প্রতিদিন ভেঙে পড়ি, তুমি এখনও আমার অভিভাবক। চাঁদ থেকে টেলিস্কোপ দিয়ে আমাকে দেখছ, রক্ষা করছো। প্রতিদিন তোমার জন্য অপেক্ষা করি। সব জায়গাতে তোমাকে খুঁজি। আমি জানি তুমি আমার সঙ্গেই আছো। তুমি যে নেই, এটা একটা মুহূর্তেও বিশ্বাস করি না। সকলে বলে, সময়ের সঙ্গে সঙ্গে সব কিছু ঠিক হয়ে যায়। কিন্তু তুমিই ছিলে আমার সব কিছু। আমি প্রতিজ্ঞা করছি, তোমাকে প্রতিদিন মালপোয়া দেব আর পৃথিবীর সব কোয়ান্টাম ফিজিক্সের বই পড়ে ফেলব, শুধু তুমি আমার কাছে ফিরে এসো।”

সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধারের কিছুদিন পর অভিনেতার বাবা কে কে সিং (KK Singh ) রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে। রিয়া চক্রবর্তীকে বেশ কিছুদিন জেলে কাটাতে হয়। এখনও সেই মামলা আদালতে ঝুলছে। তবুও প্রতি মুহূর্তে অভিনেত্রী সুশান্তকেই খুঁজে চলেছেন বলে অকপটে বলেছেন।

Published by:Shubhagata Dey
First published: