corona virus btn
corona virus btn
Loading

বড় পর্দাফাঁস!‌ রিয়ার শপিং থেকে ইউরোপ ট্যুরের খরচ সবই হয় সুশান্তের ডেবিট, ক্রেডিট কার্ড থেকে

বড় পর্দাফাঁস!‌ রিয়ার শপিং থেকে ইউরোপ ট্যুরের খরচ সবই হয় সুশান্তের ডেবিট, ক্রেডিট কার্ড থেকে

সুশান্তের মৃত্যুর পর থেকে ৩০ জনকে ইতিমধ্যে জেরা করেছে মুম্বই পুলিশের তদন্তকারি দল।

  • Share this:

#‌মুম্বই:‌ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানারকম জল্পনা, নানা দিক থেকে উঠে আসছে। তদন্ত যত গড়াচ্ছে, তত নতুন নতুন দিক উন্মোচিত হচ্ছে এই মৃত্যু রহস্যের। ক’‌দিন আগেই সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী আবেদন করেছিলেন এই মৃত্যু রহস্যের তদন্তের ভার যেন সিবিআইকে দেওয়া হয়। কিন্তু শুক্রবার সেই রিয়াকে নিয়েই বেরিয়ে এল অবাক করা তথ্য।

সুশান্তের মৃত্যুর পর থেকে ৩০ জনকে ইতিমধ্যে জেরা করেছে মুম্বই পুলিশের তদন্তকারি দল। আর পাশাপাশি তদন্ত চালিয়ে যেতে যেতে দেখেছে রিয়া চক্রবর্তী প্রায়ই খরচ করতেন সুশান্তের টাকা। অর্থাৎ সুশান্তের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে নিয়মিত শপিং করতেন রিয়া। যদিও তিনি ঠিক কতটাকা খরচ করেছে, সেটা এখনও স্পষ্ট করে বলতে পারেনি মুম্বই পুলিশ। সুশান্ত আর্থিক সংকটে আদৌ ছিলেন কি না, তা খতিয়ে দেখার জন্যই তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিস্তারিত তথ্য খতিয়ে দেখার সিদ্ধান্ত নেয় মুম্বই পুলিশ। সেখানেই দেখা যায়, সুশান্তের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করে রিয়া শপিং করছেন।

শুধু তাই নয়, গত বছরের রিয়া ইউরোপ বেড়াতে গিয়েছিলেন, সেটির ক্ষেত্রেও আর্থিকভাবে সাহায্য করেছিলেন সুশান্ত। সুশান্তের কার্ডের পিন বা পাসওয়ার্ড ছিল রিয়ার কাছে। মাঝে মাঝেই সেই কার্ডগুলি রিয়া ব্যবহার করতেন বলে সেগুলি তাঁর কাছেই থাকত। শুক্রবার নতুন করে সুশান্তের মনোবিদকে জেরা করে পুলিশ। পাশাপাশি, সুশান্তের পরিবার, বন্ধু ও রিয়াকে আবারও জেরা করার কথা জানিয়ে দেয়।

First published: July 20, 2020, 1:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर