বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বড় কামব্যাক রিয়ার! বিগ বি-র সঙ্গে এক ছবিতে অভিনেত্রী

বড় কামব্যাক রিয়ার! বিগ বি-র সঙ্গে এক ছবিতে অভিনেত্রী

সম্প্রতি পরিচালক রুমি জাফেরি জানিয়েছিলেন খুব শীঘ্রই অভিনয়ে ফিরতে চলেছেন রিয়া। তার পর থেকেই জল্পনা শুরু হয়, কোন ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

  • Share this:

#মুম্বই: বিরাট কামব্যাক অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। এবার বড় পর্দায় অভিনেতা অমিতাভ বচ্চন ও ইমরান হাশমির সঙ্গে অভিনয় করতে দেখা যাবে রিয়াকে।

ছবির নাম চেহেরে। সম্প্রতি পরিচালক রুমি জাফেরি জানিয়েছিলেন খুব শীঘ্রই অভিনয়ে ফিরতে চলেছেন রিয়া। তার পর থেকেই জল্পনা শুরু হয়, কোন ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

রুমি জাফেরির ছবিতে অভিনয় করেই কামব্যাক করছেন রিয়া। রুমি জানিয়েছেন, এতদিন রিয়া খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছেন। তবে তিনি সেসব ভুলে ভালো করে কাজ করবেন বলে বিশ্বাস রুমির।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে বড় আকার নিয়েছিল মাদকযোগ। মাদকযোগের কারণেই এনসিবি গ্রেফতার করে রিয়াকে। একমাস বাইকুল্লা জেলে ছিলেন তিনি। সেই সময়ে বলিউডে তারকাদের মধ্যে দুটি ভাগ হয়ে গিয়েছিল। তবে রিয়ার সমর্থনে যাঁরা মুখ খুলেছিলেন তাঁদের কৃতজ্ঞতা জানিয়েছেন রুমি জাফেরি।

সুশান্তের সঙ্গেও ভালো সম্পর্ক ছিল রুমির। মৃত্যুর আগে সুশান্তের সঙ্গে রুমির একটি ছবি নিয়ে কথাবার্তা চলছিল। সেই ছবিতে প্রধান জুটি হিসেবে ছিলেন রিয়া ও সুশান্তই। ২০২০-র মাঝামাঝি সময়ে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই মৃত্যু হয় সুশান্তের। তবে অবশেষে চেহেরে ছবির মাধ্যমে বলিউডে রিয়া ফিরতে চলেছেন বলে জানান তিনি।

ছবিতে আরও যাঁরা অভিনয় করেছেন তাঁরা হলেন, কৃতী খারবান্দা, ক্রিস্টল ডিসুজা, সিদ্ধান্ত কাপুর, অন্নু কাপুর সহ আরও অনেকে।

Published by: Swaralipi Dasgupta
First published: January 6, 2021, 4:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर