ফিরলেন সোশ্যাল মিডিয়ায়, নারী দিবসে জোরালো বার্তা সুশান্তের বান্ধবী রিয়ার!

ফিরলেন সোশ্যাল মিডিয়ায়, নারী দিবসে জোরালো বার্তা সুশান্তের বান্ধবী রিয়ার!

রিয়ার নারী দিবসের পোস্ট।

নারীদের জন্য বিশেষ বার্তার সঙ্গেই নিজের মায়ের কথা বলেছেন নায়িকা। পোস্টে দেখা যাচ্ছে নিজের মা সন্ধ্যা চক্রবর্তীর হাত শক্ত করে ধরে রেখেছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: আন্তর্জাতিক নারী দিবসে ইনস্টাগ্রামে শক্তিশালী বার্তা দিলেন অভিনেত্রী ও প্রয়াত সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী। প্রায় ৬ মাস ধরে সোশ্যাল মিডিয়ায় কোনও রকম পোস্ট করেননি রিয়া। ফিরলেন নারী দিবসে, জোরালো বার্তা নিয়ে। নারীদের জন্য বিশেষ বার্তার সঙ্গেই নিজের মায়ের কথা বলেছেন নায়িকা। পোস্টে দেখা যাচ্ছে নিজের মা সন্ধ্যা চক্রবর্তীর হাত শক্ত করে ধরে রেখেছেন তিনি। এবং সেই ছবিই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রিয়া।

    ছবির বিবরণে 'হ্যাপি উইমেন্স ডে টু আস', অর্থাৎ নিজেদের দু'জনকেই নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন রিয়া। তারই সঙ্গে হ্যাশট্যাগে রেখেছেন লভ, ফেইথ, ফরটিটিউড, স্ট্রেংথ, মা, যে নারী অনুপ্রেরণা দেয়, নারীর ক্ষমতায়নের শব্দগুলি রেখেছেন নায়িকা। এরসঙ্গে িলখেছেন, 'মা ও আমি সারাজীবন একসঙ্গে। আমার মা।' লাল হৃদয়ের ইমোজি দিতেও ভোলেননি রিয়া।

    নারী দিবসে রিয়ার এমন জোরালো বার্তাকে কুর্নিশ জানিয়েছেন বলিউডের অন্য শিল্পীরাও। তালিকায় রয়েছেন সুজান খান, শিবানি ডান্ডেকররা। রিয়ার ফ্যানেরাও তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্সে লাল হৃদয়ের ইমোজি দিয়ে। অনেকে আবার ইনস্টাগ্রােম এতদিন পর ফেরার জন্য শুভেচ্ছা জানিয়েছেন রিয়াকে।

    গত বছর জুন মাসে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সংবাদ শিরোনামে রয়েছেন 'জলেবি' অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত বলিউডে মাদক মামলায় নাম জড়িয়েছে রিয়ার। বেশ কয়েক মাস জেলেও ছিলেন তিনি ও তাঁর ভাই। সম্প্রতি নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো ৩৩ জনের নাম দিয়ে চার্জশিট পেশ করেছে এই মামলায়। সেখানেও নাম রয়েছে রিয়ার। রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডের দাবি, 'এনসিবির সব কাজই যেভাবেই হোক রিয়াকে জড়ানোর জন্যই করা হচ্ছে'।

    Published by:Raima Chakraborty
    First published:
    0