Rhea Chakraborty: হাতে সঞ্চয়িতা, মুখে গীতাঞ্জলি! রিয়া কি এখন রবীন্দ্রনাথেই মগ্ন, নেটদুনিয়া জুড়ে তুমুল জল্পনা

একদিকে যেমন বলিউডে যেমন কামব্যাক করছেন। তেমনই সোশ্যাল মিডিয়ায়ও ফের সক্রিয় হওয়া শুরু করলেন রিয়া। হাতে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের সঞ্চয়িতা নিয়ে একটি ছবি পোস্ট করলেন রিয়া।

একদিকে যেমন বলিউডে যেমন কামব্যাক করছেন। তেমনই সোশ্যাল মিডিয়ায়ও ফের সক্রিয় হওয়া শুরু করলেন রিয়া। হাতে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের সঞ্চয়িতা নিয়ে একটি ছবি পোস্ট করলেন রিয়া।

  • Share this:

    #মুম্বই: সোশ্যাল মিডিয়া থেকে বহুদিন ধরে দূরেই থাকছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। একদিকে যেমন বলিউডে যেমন কামব্যাক করছেন। তেমনই সোশ্যাল মিডিয়ায়ও ফের সক্রিয় হওয়া শুরু করলেন রিয়া। হাতে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের সঞ্চয়িতা নিয়ে একটি ছবি পোস্ট করলেন রিয়া। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়। তবে সেই ছবির কমেন্টেও বিভিন্ন রকমের প্রতিক্রিয়া আসে নেটিজেনদের তরফ থেকে।

    অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়ার সঙ্গে দূরত্ব বজায় রাখছিলেন তিনি। কারণ সুশান্তের মৃত্যুর জন্য তাঁকেও দায়ী করছিলেন নেটিজেনরা। ঘটনায় মাদকযোগ বড় আকার নেওয়ার পরে গ্রেফতারও হন অভিনেত্রী। তবে জেল থেকে মুক্তি পাওয়ার পরেও তিনি দূরেই থাকছিলেন সামাজিক মাধ্যম থেকে। সম্প্রতি ছবি পোস্ট করা শুরু করেছেন তিনি। আজ রবিবার রবীন্দ্রনাথ ঠাকুর রচিত সমস্ত কবিতার সংকলন সঞ্চয়িতা হাতে নিয়ে ছবি পোস্ট করেন রিয়া। আর সেই ছবি দেখে রিয়ার ভক্তরা চমকে উঠলেন। বিশেষ করে বাঙালি অভিনেত্রী বাঙালি ভক্তরা প্রশংসায় ভরিয়ে দিলেন তাঁকে।

    ‌পোস্ট করে বোঝাতে চাইলেন, রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা পড়েই জীবনে বিশ্বাস অর্জন করছেন এবং শান্তি ফিরে পাওয়ার চেষ্টা করছেন তিনি। হাতে সঞ্চয়িতা থাকলেও, ক্যাপশনে গীতাঞ্জলি থেকে একটি অংশ ব্যবহার করেন রিয়া। ক্যাপশনে #keepingthefaith ব্যবহার করেন, যার অর্থ তিনি বিশ্বাস ধরে রাখছেন।

    রিয়ার বন্ধু গায়িতা শিবাণী দন্ডেকরও সেই ছবিতে রিয়ার প্রশংসা করেন। কোনও এক নেটিজেন লেখেন, অসাধারণ! আমার মতো মেয়েদের জন্য তুমি অনুপ্রেরণা। আরও শক্তিশালী হয়ে ওঠো তুমি। আর একজন লেখেন, তুমি একজন সারভাইভার। তোমার মুখে শীঘ্রই হাসি আসুক।

    প্রসঙ্গত, খুব বড় পর্দাতেও ফিরতে চলেছেন রিয়া শীঘ্রই। চেহরে ছবিতে তিনি অভিনয় করেছেন ইমরান হাশমি ও অমিতাভ বচ্চনের সঙ্গে। ছবিটি খুব শীঘ্রই মুক্তি পাবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: