Home /News /entertainment /
‘মাই বুডঢা’ সম্বোধন করে মহেশ ভাটের সঙ্গে ঘনিষ্ঠ ছবি রিয়ার! ব্যাপক ট্রোলের মুখে মহেশ-রিয়া

‘মাই বুডঢা’ সম্বোধন করে মহেশ ভাটের সঙ্গে ঘনিষ্ঠ ছবি রিয়ার! ব্যাপক ট্রোলের মুখে মহেশ-রিয়া

সম্প্রতি ওই ছবি নিয়ে ব্যাপক ট্রোল শুরু হতেই নিজের প্রোফাইল থেকে ছবিগুলি ডিলিট করে দেন রিয়া ।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: এ ভাবেও চলে যাওয়া যায়? সবাইকে কাঁদিয়ে দিয়ে চলে গেলেন সুশান্ত সিং রাজপুত । তাঁর মৃত্যুর ছয় দিন পরেও এই অপূরণীয় ক্ষতি মানতে পারছে না বলিউড । গোটা দেশকে ভাবিয়ে তুলেছে, মৃত্যুর কারণ, অবসাদ, মানসিক স্বাস্থ্য, কদর্য বলিউড, নেপোটিজম... । সব কিছু নিয়েই প্রশ্ন উঠছে মানুষের মনে ।

অন্যদিকে থামছে না দোষারোপ, পাল্টা দোষারোপও । কখনও আঙুল তোলা হচ্ছে সুশান্তের বান্ধবীদের দিকে, কখনও মামলা দায়ের হচ্ছে বি-টাউনের হেভিওয়েট প্রযোজক-পরিচালকদের বিরুদ্ধে । তবে হিট লিস্টে যে নামটা সবার উপরে, সেটা অবশ্যই সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী । গতকালই জিয়া খানের মা রবিয়া প্রশ্ন তুলেছিলেন রিয়ার বিশ্বাসযোগ্যতা নিয়ে । তিনি যে অন্যের কথায় নিজের জীবন চালনা করেছিলেন এবং সঠিক সময়ে সুশান্তের পাশে থাকেননি, তা নিয়েই কাঠগোড়ায় দাঁড় করিয়েছিলেন রিয়াকে । শুধু তাই নয়, ঠাকুরদার বয়সী একজন লোককে কাজের লোভে জীবনে বেশি প্রাধান্য দিয়েছিলেন বলেও রিয়াকে কটাক্ষ করেন তিনি ।

অন্যদিকে, ‘জলেবি’র কো-রাইটার সুহরিতা সেনগুপ্ত আগেই স্বীকার করেছিলেন মহেশ ভাটই রিয়াকে সুশান্তের থেকে সরে আসতে বলেছিলেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেরাচ্ছে রিয়া আর মহেশ ভাটের পুরনো ঘনিষ্ঠ মুহূর্তের ছবি । সেই অন্তরঙ্গ ছবি দেখে রোষে ফেটে পড়ছেন নেটিজেনরা । ২ বছর আগে মহেশ ভাটের সঙ্গে ওই ছবিগুলি নিজের প্রোফাইলে আপলোড করেছিলেন রিয়া । লিখেছিলেন, ‘‘হ্যাপি বার্থডে মাই বুডঢা। আপনি আমাকে ভালবেসে সামলিয়েছেন, ভালবেসেছেন, উড়তে শিখিয়েছেন। আপনি এমন মানুষ যিনি অন্যদের আলো দেন।’’

কিন্তু সম্প্রতি ওই ছবি নিয়ে ব্যাপক ট্রোল শুরু হতেই নিজের প্রোফাইল থেকে ছবিগুলি ডিলিট করে দেন রিয়া ।

Published by:Simli Raha
First published:

Tags: Mahesh Bhatt, Rhea Chakraborty, Sushant singh Rajput