corona virus btn
corona virus btn
Loading

ফের প্রকাশ্যেই মহেশ ভাটের সঙ্গে ঘনিষ্ঠ রিয়া, ভাইরাল হল পুরনো ভিডিও

ফের প্রকাশ্যেই মহেশ ভাটের সঙ্গে ঘনিষ্ঠ রিয়া, ভাইরাল হল পুরনো ভিডিও

স্পষ্টই দেখা যাচ্ছে, কীভাবে মহেশ জড়িয়ে ধরেছেন রিয়াকে । এমনকি তাঁর কাঁধে চুমুও খাচ্ছেন পরিচালকমশাই ।

  • Share this:

#মুম্বই: মহেশ ভাট ও রিয়া চক্রবর্তী... বারংবার এই দু’টি নাম উঠে আসছে সুশান্ত সিং মৃত্যু রহস্যে । । মহেশ ভাট পরিচালিত ‘জলেবি’ ছবিতে দেখা গিয়েছিল রিয়া চক্রবর্তীকে । তারপর থেকেই মহেশকে নিজের মেন্টর বা গুরু বলতে স্বচ্ছন্দ্য রিয়া । এমনকী সুশান্তের ক্ষেত্রেও তিনি মহেশের থেকে পরামর্শ নিতেন বলে শোনা গিয়েছিল।

মহেশ-রিয়ার সম্পর্কের গুঞ্জনের জেরে নেটিজেনদের একাংশ এখন ভাট ক্যাম্প বিরোধী। আগামী সপ্তাহেই মুক্তি পাওয়ার কথা মহেশ ভাট পরিচালিত নতুন ছবি ‘সড়ক ২’-এর । কিন্তু ট্রেলার মুক্তি পেতেই সেই ছবির বিরোধিতা শুরু হয়ে গিয়েছে । এমনকী ইউটিউবে সেই ট্রেলার এখন সবচেয়ে বেশি ডিসলাইক পাওয়া ভিডিওগুলির মধ্যে অন্যতম ।

View this post on Instagram

A post shared by Bollywood 1M (@lnbollywood) on

এর আগে ‘জলেবি’র চিত্রনাট্যকার সুহরিতা দাস জানিয়েছিলেন, রিয়াকে সুশান্তের থেকে দূরে থাকতে বলেছিলেন মহেশই । তিনিই বলেছিলেন, সুশান্তের মানসিক অবস্থা যা, তাতে রিয়া যে কোনওদিন শেষ হয়ে যেতে পারেন ।
View this post on Instagram

What are you're views on this?

A post shared by Bollywood 1M (@lnbollywood) on

এর আগেও রিয়া-মহেশের একাধিক ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল । ফের আরও একবার ‘জলেবি’র প্রচারের সময়ের একটি ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায় । সেখানে স্পষ্টই দেখা যাচ্ছে, কীভাবে মহেশ জড়িয়ে ধরেছেন রিয়াকে । এমনকি তাঁর কাঁধে চুমুও খাচ্ছেন পরিচালকমশাই ।

Published by: Simli Raha
First published: August 18, 2020, 4:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर