পুজোর পরই নয়া চমক রাণু মণ্ডলের ! 'তেরি মেরি কাহানি'-র রিমিক্সে নেট দুনিয়া তোলপাড়

মুক্তি পেল 'তেরি মেরি'র রিমিক্স ভার্সন! নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল। অইজিনালের মতো রিমিক্স ভার্সনও বিপুল জনপ্রিয় হয়েছে

Bangla Editor | News18 Bangla
Updated:Oct 10, 2019 04:44 PM IST
পুজোর পরই নয়া চমক রাণু মণ্ডলের ! 'তেরি মেরি কাহানি'-র রিমিক্সে নেট দুনিয়া তোলপাড়
Photo Courtesy: Facebook
Bangla Editor | News18 Bangla
Updated:Oct 10, 2019 04:44 PM IST

#মুম্বই: এ যেন গল্প হলেও সত্যি। রূপকথার আরেক নাম রাণু। কিছু দিন আগে ভবঘুরে রাণু মণ্ডল পথে-ঘাটে গান গেয়ে বেড়াতেন। সেখান থেকে এখন বলিউড, লাইমলাইটের শীর্ষে! হিমেশ রেশমিয়ার হ্যাপি হার্ডি এন্ড হীর ছবিতে রাণুর গাওয়া 'তেরি মেরি কাহানি' ইতিমধ্যেই সুপারডুপার হিট! পুজো প্যান্ডেল থেকে ঘরোয়া আড্ডা... সর্বত্রই বাজিমাত করছে রাণুর গান। এবার মুক্তি পেল 'তেরি মেরি'র রিমিক্স ভার্সন! নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল। অইজিনালের মতো রিমিক্স ভার্সনও বিপুল জনপ্রিয় হয়েছে।

শুনে নিন গানটি--

উদিত নারায়ণের সঙ্গেও গান রেকর্ড করেছেন ভাইরাল রাণু মণ্ডল। শুধু উদিত নারায়ণই নন, রাণুর সঙ্গে গলা মিলিয়েছেন হিমেশ রেশমিয়া ও পায়েল দেব। গান শেয়ার হতেই নিমেষে 'ভাইরাল'!

শুনে নিন সেই গান--

Loading...

গত ২৮ তারিখ লতা মঙ্গেশকরের জন্মদিনেই রেকর্ড করা হয় রাণুর নতুন গান। আর সেই রেকর্ডিংয়ের ভিডিও পোস্ট করলেন হিমেশ নিজেই। হিমেশের পোস্টের কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।"কেহ রহি হ্যায় নজদিকিয়াঁন", সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হিমেশের পরিচালনায় রাণুর তৃতীয় গান। হ্যাপি হার্ডি অ্যান্ড হীরে ছবির জন্য এই গান। 'তেরি মেরি'-র রেকর্ডিংয়ের সেটেই নতুন গান রেকর্ড করলেন উদিত নারায়ণ, রাণু মণ্ডল। যোগ দিয়েছেন হিমেশ রেশমিয়া। সবার শেষে গাইলেন পায়েল দেব।

 

First published: 04:44:00 PM Oct 10, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर