ঐতিহাসিক মুহূর্ত! ২০ বছর পর ফের মঞ্চে পারফর্ম করবেন রেখা

Rekha

ঐতিহাসিক মুহূর্ত! ২০ বছর পর ফের মঞ্চে পারফর্ম করবেন রেখা

  • Share this:

    #মুম্বই: আসতে চলেছে সেই ঐতিহাসিক মুহূর্ত! ২০ বছর পর ফের মঞ্চে তিনি! ফের মঞ্চে বিস্ফোরণ, ফের মঞ্চে আগুন! কারণ, তিনি তো আর সাধারণ কেউ নন! তিনি মঞ্চে পা রাখলেই, কালবৈশাখি বয়ে যায়! তিনি এভারগ্রিন রেখা!

    দীর্ঘ ২০ বছর পর ব্যাংককে ১৯তম আইফা অ্যাওয়ার্ডসের স্টেজে পারফর্ম করবেন 'সিলসিলা'স্টার। আইফা-র প্রেস মিটে এ'কথা জানালেন অভিনেতা বরুণ ধাওয়ান।

    বড়পর্দা হোক বা নামজাদা অ্যাওয়ার্ড শো এর স্টেজ। একটা সময় ছিল, যখন এই ডিভাকে ছাড়া যেকোনও পারফরম্যান্সই ছিল অসম্পূর্ণ, ফিকে! কিন্তু, গত দু'দশক পুরোদস্তুর ডান্স অ্যাক্ট থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন রেখা। এতদিনে সেই অপেক্ষার অবসান। ব্যাংককে ১৯তম আইফা অ্যাওয়ার্ডসে দর্শক সাক্ষী হবে সেই আইকনিক মুহূর্তের... মঞ্চে নাচে মত্ত তেষট্টি বছরের তরুণী!

    আইফার প্রেস মিটে বরুণ রেখার পারফরম্যান্সের কথা জানালেও কোন কোন গানে পারফর্ম করবেন 'মিস্ট্রি গার্ল' তা খোলসা করেননি! ২২ থেকে ২৪ জুন ব্যাংককের সিয়াম নিরামিত থিয়েটারে অনুষ্ঠিত হবে আইফা অ্যাওয়ার্ডস। শো হোস্ট করবেন করণ জোহর ও রীতেশ দেশমুখ। এবারের মূল আকর্ষণ রেখার পারফরম্যান্স। পারফর্ম করবেন শাহিদ কাপুর, রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর, অর্জুন কাপুর, কৃতি সাননও।

    আরও পড়ুন-আমেরিকায় টলিউডের অভিনেত্রীদের দিয়ে চালানো হত মধুচক্র, গ্রেফতার ভারতীয় দম্পতি

    First published: