Indial Idol 12: মঞ্চে সকলের সামনেই Neha Kakkar-কে শাড়ি পরালেন Rekha! লজ্জায় লাল নেহা

Indial Idol 12: মঞ্চে সকলের সামনেই Neha Kakkar-কে শাড়ি পরালেন Rekha! লজ্জায় লাল নেহা

নেহাকে শাড়ি পরিয়ে আশীর্বাদ করলেন রেখা । ছবি- ইনস্টাগ্রাম ।

নেহা তাঁর বিয়েতে আমন্ত্রণ জানায়নি বলে একটু অভিমান করেন রেখা । সে কথা ইন্ডিয়ান আইডলের মঞ্চে সকলের সামনেই নেহাকে বলেন তিনি ।

  • Share this:

    #মুম্বই: রেখা (Rekha) । দেশের বিনোদন জগতে অসম্ভব ব্যক্তিত্বময়ী, বিতর্কিত, আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা আবেদনময়ী এক নাম । যে নামের সঙ্গে আজও জড়িয়ে রয়েছে বহু রহস্য, বহু অচানা-গোপন গল্প, বহু তর্জা । সিনেমার জগত থেকে বিদায় নেওয়ার পরেও ওই একটা নামে আজও কেঁপে ওঠে সিনেপ্রামীদের মন । তিনি অপার সৌন্দর্য্যের অধিকারিণী, দক্ষ অভিনয়, নৃত্যকলায় পারদর্শী, তাঁর চোখের সামান্যতম ইশারা, হাতের মুদ্রা আর মুখভঙ্গিমাতে বশ করেন গোটা দুনিয়াকে । আবার গানেও সমান পারদর্শী । পুরো নাম ভানু রেখা গণেষণ ।

    সম্প্রতি তিনি এসেছিলেন এক জনপ্রিয় টিভি রিয়ালিটি (TV Reality Show) শোয়ের মঞ্চের বিশেষ অতিথি হয়ে৷ আর এসে একেবারে প্রতিযোগীদের মত গেয়ে, বাজিয়ে তিনিই হয়ে উঠলেন সেরার সেরা৷ ইন্ডিয়ান আইডল ১২-র (Indial Idol 12)শোয়ে এসেছিলেন রেখা ৷ শোয়ের ৩ বিচারক বিশাল দাদলানি (Vishal Dadlani), নেহা কক্কর (Neha Kakkar) ও হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) সঙ্গে জমে উঠল তাঁর খুনসুটি ৷ কখনও বিশালের টাকে তবলা বাজালেন, কখনও কলাকুশলীদের সঙ্গে বাজালেন ঢোল, কখনও নাচলেন....সব মিলিয়ে জমিয়ে দিলেন গোটা এপিসোড ।

    আর এরই মধ্যে সদ্য বিবাহিত নেহা কক্করকে বিয়ের উপহার দিতে ভুললেন না রেখা । ভারতীয় ঐহিত্য অনুযায়ী, বিয়ের পর কারও সঙ্গে প্রথম দেখা হলে তাঁকে আশীর্বাদ স্বরূপ কোনও না কোনও উপহার দেওয়া হয়ে থাকে । আগের এপিসোডে নিতু কাপুরও উপহার এনেছিলেন নেহার জন্য ।আর এ বার গোলাপি রঙের একটি কাঞ্জিভরম শাড়ি নেহার জন্য নিয়ে এলেন রেখা । শুধু উপহার হিসাবে নিয়ে আসাই নয়, সেটেই তাঁকে শাড়ি পরিয়ে দিলেন তিনি । মাথায় ঘোমটাও টেনে দিলেন ।

    আপ্লুত নেহা বললেন, এই উপহার তাঁর কাছে ভীষণ ভীষণ স্পেশ্যাল । আরও অনেকের মতোই তিনিও রেখাজি’র অনেক বড় ভক্ত । তাঁর কাছে থেকে এমন একটা উপহার পাওয়া সত্যিই তাঁর জীবনের অনেক বড় পাওয়া । এই উপহার সারা জীবন যত্নে সাজিয়ে রাখবেন তিনি । অন্যদিকে, রেখা অনুযোগ করে নেহাকে বলেন, বিয়েতে রেখা’কে আমন্ত্রণ জানাননি নেহা আর রোহনপ্রীত । সে কারণেই তাঁকে এখন উপহার আনতে হল । এই কথা শুনে আবেগতাড়িত হয়ে নেহা বলেন, যদি তিনি জানতেন, রেখাজি তাঁকে চেনেন, তা হলে নিশ্চয়ই বিয়েতে তাঁকে নিমন্ত্রণ করতেন ।

    Published by:Simli Raha
    First published: