বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

' মাদক আসক্তদের উপড়ে ফেলে বলিউড পরিস্কার করা হোক', গর্জে উঠলেন রবিনা ট্যান্ডন

' মাদক আসক্তদের উপড়ে ফেলে বলিউড পরিস্কার করা হোক', গর্জে উঠলেন রবিনা ট্যান্ডন

মাদক চক্রে দীপিকা পাড়ুকোনের নাম উঠে আসার পর মুখ খুললেন রবিনা ট্যান্ডন

  • Share this:

#মুম্বই:  সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত চলাকালীনই মাদক চক্রের গন্ধ পায় সিবিআই! এরপরই তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক কাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও ভাই শৌভিক! জেরায় রিয়া এনসিবি-কে ফাঁস করেছেন ২৫ জন হেভিওয়েট বলিউড তারকার নাম যাঁরা নিয়মিত মাদক সেবন করে থাকেন!

বলিউডের মাদক যোগ নিয়ে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর চাঞ্চল্যকর অভিযানে নাম জুড়ল দীপিকা পাড়ুকোনের। ইতিমধ্যেই জেরার জন্য তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশকে ডেকে পাঠিয়েছে পুলিশ। সূত্রের খবর, ডাক পেতে পারেন দীপিকাও। সামনে আসা চ্যাটে দেখা যাচ্ছে, করিশ্মার কাছে দীপিকা হ্যাশ নামক মাদক দ্রব্য চেয়েছিলেন।

সুশান্ত মামলা চলাকালীনই সামনে আসে বলিউডের মাদক চক্র। রিয়া চক্রবর্তীর সঙ্গে তার ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার কথাবাবার্তা সামনে আসায় বোঝা যায়, বলিউডে মাদক যোগের শিকড় অনেক গভীর। এবার সেই নিয়েই মুখ খুললেন ইন্ডাস্ট্রির অনেকদিনের সদস্য রবিনা ট্যান্ডন। তিনি ট্যুইট করেন, '' এটাই সঠিক সময় বলিউড থেকে মাদক আসক্তদের সরিয়ে ফেলে ইন্ডাস্ট্রি পরিষ্কার করার। এই কাজের সুফল ভবিষ্যত প্রজন্ম পাবে। একেবারে শিকড় থেকে উপড়ে ফেলা প্রয়োজন! প্রতিটা দোষী, মাদক ব্যবহারকারী, মাদক কারবারী ও পাচারকারীদের শাস্তি হোক!''

সূত্রের খবর, রিয়ার ফাঁস করা ২৫ জন বলিউড তারকা, যাঁরা মাদক পাচারকারীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন ও মাদক সেবন করেন, সেই তালিকায় রয়েছে সারা আলি খান, রকুলপ্রীত সিং, শ্রদ্ধা কাপুর, ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাট্টা, পরিচালক মহেশ শেট্টির মত নাম।

Published by: Rukmini Mazumder
First published: September 22, 2020, 8:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर