• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RANVEER SINGHS PEEK A BOO MOMENT WITH DEEPIKA PADUKONE IS TOO CUTE TO HANDLE SEE PIC TC AC

হঠাৎ করে চমকে দিতে দীপিকার জুড়ি মেলা ভার, সোশ্যাল মিডিয়ায় স্বীকারোক্তি রণবীরের

হঠাৎ করে চমকে দিতে দীপিকার জুড়ি মেলা ভার, সোশ্যাল মিডিয়ায় স্বীকারোক্তি রণবীরের!

এবার যে ছবিটা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন নায়ক, সেখানে চমকটা কিন্তু এসেছে খোদ তার গিন্নি দীপিকা পাড়ুকোনের হাত ?

  • Share this:

#মুম্বই: তিনি যে কিছুটা হলেও বলিউডের আর পাঁচজন নায়কের চেয়ে আলাদা, সে তো রণবীর সিংয়ের (Ranveer Singh) স্টাইল স্টেটমেন্টই বলে দেয়। ফলে সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট করা নানা ছবি বা ভিডিওয় একটা না হোক চমক থাকেই! তবে এবার যে ছবিটা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন নায়ক, সেখানে চমকটা কিন্তু এসেছে খোদ তার গিন্নি দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) হাত ধরে!

রণবীর তাঁর এই ছবির ক্যাপশন দিয়েছেন পিক-আ-বু! খেলার মাঝে বাচ্চারা যেমন হঠাৎ করে আড়াল থেকে বেরিয়ে এসে ধপ্পা বলে একে অপরকে চমকে দেয়, সেই শব্দটাকেই আন্তর্জাতিক ক্ষেত্রে বলা হয়ে থাকে পিক-আ-বু! রণবীর বোঝাতে চেয়েছেন যে তিনি নিজের মনে একটা সেলফি তোলায় ব্যস্ত ছিলেন, আচমকাই আড়াল থেকে এসে দীপিকা তাঁকে চমকে দিয়ে ঢুকে পড়েছেন ছবির ফ্রেমে।

অবশ্য, শুধুই যে একে অপরের সঙ্গে খুনসুটিতে সময় কাটে না বলিউডের এই জনপ্রিয় দম্পতির, সেটা তাঁদের অন্য সোশ্যাল মিডিয়া পোস্টগুলো থেকে স্পষ্ট। চলতি বছরের জানুয়ারিতে যেমন স্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় তাঁর ঢালাও প্রশংসা করেছিলেন রণবীর। জানিয়েছিলেন যে দীপিকার গুণের সীমা নেই, স্ত্রীকে নিয়ে কিছু বলতে গেলে তিনি প্রশংসা করার মতো জুতসই বিশেষণ খুঁজে পান না! পাশাপাশি দীপিকা যে কতটা নিয়ম মেনে চলতে ভালোবাসেন, কাউকে কথা দিলে যে ভাবেই হোক সেটা রাখেন, এই দিকগুলোও উল্লেখ করতে ভোলেননি নায়ক।

দেখা গেল যে সম্প্রতি দীপিকা পাল্টা প্রশংসা করে স্বামীর সেই বক্তব্যের প্রত্যুত্তর দিলেন! সম্প্রতি জাতীয় মহিলা কমিশনের তরফে মেন ফর উইমেন নামের এক প্রচার শুরু হয়েছে। সেই উপলক্ষ্যে এক ভিডিওতে দীপিকা সাফ জানিয়েছেন যে ছোটবেলায় বাবা প্রকাশ পাড়ুকোন (Prakash Padukone) আর এখন স্বামী রণবীর সব দিক থেকে তাঁকে আগলে রাখেন, তাই এই দুই পুরুষের কাছে তাঁর কৃতজ্ঞতার শেষ নেই! একই সঙ্গে দীপিকা এটাও উল্লেখ করতে ভোলেননি যে যদি নারী প্রগতি নিয়ে কথা বলতই হয়, তাহলে জনৈক নারীর সাফল্যের নেপথ্যে পুরুষদের অবদানের কথা ভুলে গেলে চলবে না!

Published by:Ananya Chakraborty
First published: