• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RANVEER SINGHS LATEST LOOK COULD BE HIS MOST SHOCKING YET FANS ARE EXCITED FOR THE MEMES TC RC

Ranveer Singh: লম্বা চুলে এ কী! রণবীর ভুল করে দীপিকার পোশাক পরেছেন? চর্চা নেটদুনিয়ায়

রণবীরের লুক নিয়ে চর্চা।

রণবীরের (Ranveer Singh) এই ফ্যাশনে কেউ মুগ্ধ হয়েছেন, আবার কেউ নিন্দা করেছেন।

  • Share this:

#মুম্বই: বলিউডের মেল ফ্যাশন আইকন রণবীর সিং (Ranveer Singh)। আগাগোড়া ফ্যাশন নিয়ে চর্চায় থাকেন রণবীর। যে কোনও আউটফিট ক্যারি করতে সিদ্ধহস্ত এই অভিনেতা। রণবীর সিং-এর Instagram-এ ঢুঁ মারলে দেখা যাবে নীল ট্র্যাকসুট, নীল জার্সি সোয়েটশার্ট, গলায় একটি ভারী সোনার হার, কাঁধে একটি কালো হ্যান্ডব্যাগ ও স্কোয়ার ফ্রেম সানগ্লাস সহযোগে ছবি। আরও একটি ছবিতে ব্রাউন চেকড ব্লেজার সঙ্গে লাল টুপি এবং পায়ে কালো জুতো পরে একটি হস্টেল বেডে বসে থাকা ছবি। এই ছবিগুলি Instagram-এ শেয়ার হতেই লাইক-কমেন্টের ঝড় বয়ে যায়। অভিনেতার সহকর্মী থেকে শুরু করে অগণিত ভক্তকূল প্রতিক্রিয়া জানাতে ব্যস্ত হয়ে পড়েন। রণবীরের এই ফ্যাশনে কেউ মুগ্ধ হয়েছেন, আবার কেউ নিন্দা করেছেন।

অভিনেতার এই পোস্টে অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt), গায়ক হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya), অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor), ফ্যাশন ডিজাইনার সাইমন খাম্বাট্টা (Saimon Khambata) তারিফ করেছেন। এছাড়াও তাঁর বহু ফ্যান নানা ধরনের ইমোজি দিয়ে রণবীরের অভিনব ফ্যাশন-এর প্রশংসা করেছেন। অনেকে আবার মশকরাও করেছেন, একজন লিখেছেন ‘রণবীর বোধ হয় ভুল করে দীপিকার পোশাক পরে ফেলেছেন’।

সামনে রণবীরের ৮৩ ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছবিতে ক্রিকেটার কপিল দেব-এর (Kapil Dev) ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। এই ছবিতে তাঁর স্ত্রী দীপিকা পা়ুকোনকে (Deepika Padukone) কপিল দেবের স্ত্রী রোমি দেব-এর (Romi Dev) চরিত্রে দেখা যাবে। এছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন বোমান ইরানি (Boman Irani), পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi), সাকিব সলিম (Saqib Saleem), অ্যামি ভির্ক (Ammy Virk), তাহির রাজ ভাসিন-এর (Tahir Raj Bhasin) মতো অভিনেতারা। কবীর খান (Kabir Khan) পরিচালিত এই সিনেমায় ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের পটভূমি তুলে ধরা হয়েছে। করোনা পরিস্থিতিতে ছবির মুক্তি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়। যেহেতু বড় ব্যানারের ছবি এটি, আশা করা হচ্ছে পরিস্থিতি বিচার করে সিনেমা হলেই প্রথম প্রিমিয়ার হতে পারে। বহু প্রতীক্ষিত এই ছবি মুক্তির জন্য দর্শকেরা অপেক্ষায় রয়েছে। আরও বেশ কয়েকটি ছবিতে রণবীরকে দেখা যাবে, যেমন রোহিত শেঠির (Rohit Shetty) সূর্যবংশী (Sooryavanshi), জয়েশভাই জোরদার (Jayeshbhai Jordaar), সার্কাস (Cirkus)!

Published by:Raima Chakraborty
First published: