বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

স্বামী রণবীর রেগে তাকালেন! তাঁকে শান্ত করার চেষ্টা চালাচ্ছেন দীপিকা! ভাইরাল পোস্ট

স্বামী রণবীর রেগে তাকালেন! তাঁকে শান্ত করার চেষ্টা চালাচ্ছেন দীপিকা! ভাইরাল পোস্ট

স্বামী রাগ করলে দীপিকার তা একেবারেই পছন্দ নয় । কিন্তু হঠাৎ কেন রেগে গেলেন রণবীর সিং?

  • Share this:

#মুম্বই: ক'দিন আগেই দ্বিতীয় বিবাহবার্ষিকী কাটিয়েছেন বলিউডের (Bollywood) এই লাভ বার্ডস। স্ত্রীর সঙ্গে দারুণ রোম্যান্টিক মুহূর্তের ছবি শেয়ার করতে দেখা গিয়েছে রণবীর সিং (Ranveer Singh)-কে। কিন্তু তার আগে তাঁদের মধ্যে কী হয়েছিল যে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-কে সোশ্যাল মিডিয়ায় অনুরোধ জানাতে হয়? রণবীরের চাহনি কেনই বা কঠোর হল হঠাৎ করে? এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে প্রশ্ন।

ফিটনেস ফ্রিক রণবীরের কথা সকলেরই জানা। ঘণ্টার পর ঘণ্টা জিমে ওয়ার্ক-আউট করতে দেখা যায় তাঁকে। ‘পদ্মাবৎ’ (Padmaavat) থেকে শুরু করে একাধিক সিনেমার জন্য লুক আর বডি চেঞ্জ তাঁর কাছে কোনও নতুন ব্যাপার নয়। এ হেন রণবীরই তাঁর ওয়ার্ক-আউটের ছবি প্রায়ই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে যায়। অনেকেই হট বলতে শুরু করেন, অনেকে আবার লাভ রিয়্যাাক্ট দেন।

চলতি সপ্তাহের শুরুতেও নিজের ইনস্টা স্টোরি (Insta Story)-তে অনুরাগীদের জন্য একটি ওয়ার্ক-আউটের (workout) ছবি শেয়ার করেন তিনি। লেখেন, রেডি টু স্ম্যাশ সাম মাসেল (Ready to smash some muscels)। লেটস গো (Lezzgo)। ছবিটিতে তাঁকে দেখা যায় সানগ্লাস (Sunglass), কালো ট্র্যাকস্যুট (Tracksuit) ও কালো প্রিন্টেড স্কার্ফে। যা দিয়ে নাক-মুখ ঢেকে রেখেছিলেন তিনি। একদম ড্যাপার (Dapper Look) লুকে সামনে আসেন নায়ক। আর এই ছবিটি স্টোরিতে দেওয়ার সঙ্গে সঙ্গেই ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। একাধিক কমেন্ট আসতে থাকে। শুরু হয় রিয়্যাকশনের বন্যা। এতেই শেষ নয়, এর পর আবারও কুল সানগ্লাস, হ্যাট ও ফাংকি পোশাকে ড্যাশিং লুকে একটি ছবি স্টোরিতে শেয়ার করেন তিনি। যাতে সকলের উদ্দেশে লেখেন, এই মাস সকলের জীবনে যেন সুখ ও সমৃদ্ধি নিয়ে আসে! এই ছবিটিও অনুরাগীদের বেশ পছন্দ হয়।

কুল লুক, জিম লুক বা ড্যাপার লুকের এমন একাধিক ছবি তিনি শেয়ার করতে থাকেন ইনস্টাগ্রামে (Instagram) বা ফেসবুকে (Facebook)। প্রায় সব ছবিতেই কমেন্ট করতে দেখা যায় দীপিকাকে। বিবাহবার্ষিকীর আগেও ওয়ার্ক-আউটের এমনই একটা ছবিতে সোয়েট বডিতে সামনে আসেন রণবীর। যা পোস্টের সঙ্গে সঙ্গেই দীপিকা কমেন্ট করেন। লেখেন BIG। আবারও লেখেন, এমন কঠোর চাহনি চাই না (No Frowing)। তাঁর এই কমেন্ট নিয়েই লোকজন প্রশ্ন তুলতে থাকেন- কী হল এমন যাতে দীপিকা এই ধরনের মন্তব্য করলেন?

আসলে ওই ছবিটিতে রণবীর সিং (Ranveer Singh)-কে রাফ লুকে দেখা যায়। যাতে ভ্রু কুঁচকে ছিলেন তিনি। সেই দেখেই এমন মন্তব্য করেন অভিনেত্রী। ভ্রু কুচকে না থাকার জন্য অনুরোধ জানান। যার রিয়্যাকশনে হাসি ও লাভ ইমোজির রিয়্যাক্ট দেন রণবীর!

Published by: Simli Raha
First published: December 4, 2020, 1:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर