বৃদ্ধার হাতে সটান চুমু! ডাবিং সেরে অনুরাগীর সঙ্গে খোশমেজাজে রণবীর সিং

বৃদ্ধার হাতে সটান চুমু! ডাবিং সেরে অনুরাগীর সঙ্গে খোশমেজাজে রণবীর সিং

সোশ্যাল মিডিয়ার সামনে এসেছে সেই মুহূর্তের কিছু ছবি। যা ইতিমধ্যেই ভাইরাল। বৃদ্ধার সঙ্গে রণবীরের এই নরম, সুন্দর ব্যবহার মন কেড়ে নিয়েছে নেটিজেনদেরও।

সোশ্যাল মিডিয়ার সামনে এসেছে সেই মুহূর্তের কিছু ছবি। যা ইতিমধ্যেই ভাইরাল। বৃদ্ধার সঙ্গে রণবীরের এই নরম, সুন্দর ব্যবহার মন কেড়ে নিয়েছে নেটিজেনদেরও।

  • Share this:

    #মুম্বই : অনুরাগীদের কখনও নিরাশ করেন না অভিনেতা রণবীর সিং। বিমানবন্দর থেকে শুরু করে রেস্তরাঁ সব জায়গাতেই অনুরাগীদের আবদার মেটান তিনি। এ বারও তার অন্যথা হল না। এক বৃদ্ধা অনুরাগীর সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটালেন বলিউড সুপারস্টার। যত্ন করে কুশল বিনিময় করে এঁকে দিলেন স্নেহের চুম্বন।

    মঙ্গলবার ডাবিংয়ের জন্য একটি ষ্টুডিওতে গিয়েছিলেন রণবীর। ষ্টুডিও থেকে বেরিয়ে পাপারাৎজিদের ক্যামেরায় পোজ দিতে ব্যস্ত ছিলেন। প্রিন্টেড ডেনিম, মাথায় গুচির স্টাইলিশ হেডব্যান্ড, কালো শার্টের সঙ্গে মানানসই ডেনিম জ্যাকেট। চিরাচরিত চনমনে হিরোকে দেখাচ্ছিল বেশ। চোখে সানগ্লাস এবং মুখে মাস্কও পরেছিলেন তিনি। হঠাৎ বুঝতে পারেন কেউ তাঁকে পিছন থেকে ডাকছেন। এরপর পিছনে তাকিয়ে জানলার গ্রিলের অন্য প্রান্তে এক বৃদ্ধাকে দাঁড়িয়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে বৃদ্ধার হাত ধরে তাঁর কাছে গেলেন রণবীর। বেশ খানিকক্ষণ সময় নিয়ে কথাও বলেন তাঁর সঙ্গে। চলে আসার মুহূর্তে আলতো করে ঠোঁট রাখেন তাঁর হাতে। বলাই বাহুল্য বৃদ্ধার চোখে মুখে তখন অষ্টাদশীর হাসি। সোশ্যাল মিডিয়ার সামনে এসেছে সেই মুহূর্তের কিছু ছবি। যা ইতিমধ্যেই ভাইরাল। বৃদ্ধার সঙ্গে রণবীরের এই নরম, সুন্দর ব্যবহার মন কেড়ে নিয়েছে নেটিজেনদেরও।

    এদিন পাপারাৎজিদের ক্যামেরার লেন্সের অবশ্য নজরে ছিল রোহিত শেট্টির হলুদ উরুস ল্যাম্বরগিনি। যেটি চালিয়ে ডাবিং-এ পৌঁছন রণবীর। এই একই মডেলের লাল রঙের একটি ল্যাম্বরগিনি রয়েছে রণবীরেরও। এই বিলাসবহুল গাড়ির বাজারমূল্য ৩.১০ কোটি টাকা। পরে অবশ্য জানা গিয়েছে, রোহিত শেট্টির আগামী ছবি ‘সার্কাস’এর ডাবিং-এর জন্য গিয়েছিলেন অভিনেতা। রণবীরের পাশাপাশি ছবিতে অভিনয় করতে দেখা যাবে, পূজা হেগডে, জ্যাকলিন ফার্নন্ডেজ, বরুণ শর্মা, সিদ্ধার্থ যাদব, জনি লিভার প্রমুখ।

    উল্লেখ্য, পরিচালক কবীর খানের '৮৩' ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে খুব শিগগিরই। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে '৮৩'। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় থাকছেন রণবীর-দীপিকা। আগামী ৪ জুন মুক্তি পাচ্ছে এই ছবি। এছাড়া রণবীরকে রোহিতের ‘সূর্যবংশী’ ছবির ক্যামিও চরিত্রেও দেখা যাবে। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার।

    Published by:Sanjukta Sarkar
    First published: