মানা হয়নি নিয়মকানুন, দীপ-বীরের বিয়ে নিয়ে অভিযোগ শিখ সম্প্রদায়ের

মানা হয়নি নিয়মকানুন, দীপ-বীরের বিয়ে নিয়ে অভিযোগ শিখ সম্প্রদায়ের
রণবীর ও দীপিকার বিয়ের ছবি দেখে দেখে শেষ করে ফেলেছেন নিশ্চয়ই। এ বার দেখুন লেটেস্ট ইন্টারনেট সেনশেসন বউকে (Image: Reuters)

  • Share this:

    #মুম্বই: ইতালির লেক কোমোতে দু’দিনের জাকজমকপূর্ণ বিয়ের পর মুম্বই ফিরেছেন রণবীর-দীপিকা। রবিবার সকালে সদ্য বিবাহিত এই জুটি যখন মুম্বই এয়ারপোর্টে পৌঁছন, তখন সেখানে ছিল ভক্ত আর পাপারাজ্জিদের ভিড়। জুটি এয়ারপোর্টে পা রাখতেই শুরু হয় ক্যামেরার ক্লিক ক্লিক শব্দ।

    ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি অফ হোয়াইট সালোয়ার কুর্তা আর গোল্ডেন- লাল ওড়নায় দীপিকাকে দারুণ দেখাচ্ছিল। কানে ছিল ঝুমকা, হাতে গয়না। তবে সব ছাপিয়ে দীপিকার সিঁথির সিঁদুর সবার মনোযোগ কাড়ে। তবে এতো গেল দেখার দিক ৷ বিয়ে ঘিরে আচমকা একটা বিতর্কও তৈরি হয়েছে ৷ সেটা হল, বিয়েতে শিখ ধর্মের রীতি অনুযায়ী সব নিয়ম যথাযথভাবে পালন হয়নি ৷ এমনটাই অভিযোগ ইতালির এক শিখ সংগঠনের ৷ অকাল তখত ‘হুকুমনামা’ রীতি অনুযায়ী গুরু গ্রন্থ সাহিবকে কখনই কোনও হোটেল, ব্যাঙ্কোয়েট , ক্লাব, পাব বা বারের মতো জায়গায় নিয়ে যাওয়া যায় না ‘আনন্দ কারাজ’-(শিখ ধর্মের বিয়ে)এর জন্য ৷ এমনটা হলে তা শিখ ধর্মের নিয়ম লঙ্ঘন করা হয় ৷ রণবীর-দীপিকার বিয়েতে এই নিয়ম মানা হয়নি, যা নিয়ে আচমকাই তৈরি হয়েছে বিতর্ক ৷

    First published:

    লেটেস্ট খবর