দীপিকা নন, রণবীরের মহার্ঘ্য বাহনে সঙ্গী অন্য কেউ

রণবীর সিং, ছবি-ফেসবুক ও ফাইল

নিজের ঝা চকচকে মার্সেডিজ (Mercede) নিয়ে অভিনেতা রণবীর সিং (Ranveer Singh) বেরিয়ে পড়লেন শহর ভ্রমণে।

  • Share this:

#মুম্বই: সবেমাত্র করোনা গ্রাফ নিম্নমুখী হয়েছে। অন্যান্য শহরের মতো মুম্বইতেও একাধিক ক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে। বাড়ির বাইরে বেরনর সুযোগ পেতেই নিজের ঝা চকচকে মার্সেডিজ (Mercede) নিয়ে অভিনেতা রণবীর সিং (Ranveer Singh) বেরিয়ে পড়লেন শহর ভ্রমণে। পাশের সিটে সহযাত্রী অবশ্য স্ত্রী দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) বদলে রয়েছেন অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor)। দুই বন্ধু সম্প্রতি গাড়ি নিয়ে মুম্বইয়ের আনাচে কানাচে ঘুরে বেড়ালেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

সদ্য Mercedes Maybach GLS কিনেছেন পদ্মাবত (Padmavaat) খ্যাত অভিনেতা। ভারতীয় বাজারে সেটির দাম প্রায় ২.৫ কোটি টাকা। কালো রঙের এই গাড়িটি প্রেমে আপাতত মশগুল রণবীর। উল্লেখ্য অভিনেতা এই গাড়িটি ছাড়াও রয়েছে আরও একটি Mercedes Benz এবং লাল রঙের Lamborghini Urus। এর থেকেই স্পষ্ট যে অভিনেতার গাড়ির শখ রয়েছে। সম্প্রতি নতুন গাড়িটি নিয়ে অর্জুনের সঙ্গে ঘুরতে বেরিয়ে একাধিক ছবি তুলেছিলেন রণবীর।

সেগুলি ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে আপলোড করেছেন অভিনেতা । একটি ছবিতে দেখা যাচ্ছে, জ্যাকেট, সবুজ সানগ্লাস ও মুখে কালো মাস্ক পরে ড্রাইভ করছেন অভিনেতা। অন্য ছবিতে দেখা যাচ্ছে অর্জুন কাপুরের গালে চুমু খাচ্ছেন রণবীর। যদিও এই ছবিগুলি ছাড়াও পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে রণবীর, অর্জুনের মুম্বই সফরের একাধিক ছবি।

প্রসঙ্গত, বর্তমানে রণবীর সিংয়ের হাতে রয়েছে একাধিক বিগবাজেটের ছবি। যার মধ্যে অন্যতম ভারতীয় দলের প্রথম বিশ্বকাপ জয় নিয়ে নির্মিত ছবি ’৮৩ (83)। এই সিনেমাটি ২০২০-তে সবথেকে প্রতীক্ষিত ছবিগুলির তালিকায় ছিল। এখানে মুখ্যচরিত্র অর্থাৎ কপিল দেবের (Kapil Dev) ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রণবীরকে। চলতি বছরে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে রিলিজ করতে পারে সিনেমাটি।

এছাড়াও রোহিত শেট্টির (Rohit Shetty) সূর্যবংশীতে (Sooryavanshi) ক্যামিও করছেন রণবীর। অন্যদিকে রোহিতেরই অন্য ছবি সার্কাসে (Circus) অভিনয় করার কথা রণবীরের। যশরাজের (Yashraj Films) ব্যানারেও একটি ছবিতে এবং দক্ষিণী পরিচালক শঙ্করের (S. Shankar) একটি ছবিতে কাজ করার কথা এই বলি অভিনেতার।

Published by:Arpita Roy Chowdhury
First published: