হোম /খবর /বিনোদন /
বার্থডে গার্ল রানি, জন্মদিনে পদবি বদলে 'মিসেস চ্যাটার্জী' হলেন কেন?

বার্থডে গার্ল রানি, জন্মদিনে পদবি বদলে 'মিসেস চ্যাটার্জি' হলেন কেন?

Rani Mukerji (File image)

Rani Mukerji (File image)

শনিবার যশ রাজ ফিল্মস এর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অনুরাগীদের সঙ্গে আলাপচারিতায় ছিলেন বলিউডের 'খান্ডালা' গার্ল। দেখতে দেখতে বলিউডে ২৫ বছর কাটিয়ে ফেলেছেন তিনি৷

  • Last Updated :
  • Share this:

#মুম্বাই : ২১ মার্চ রানি মুখোপাধ্যায়ের জন্মদিন৷ আর এই জন্মদিনেই রানি ঘোষণা করলেন তাঁর নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে৷’ আর রানির এই ঘোষণা থেকেই হঠাৎ রটে গেল রানি নাকি মুখোপ্যাধায় ছেড়ে চোপড়া পদবি না বেছে, চট্টোপাধ্যায় হচ্ছেন৷ রানির আগামী এই ছবিটি পরিচালনা করছেন অসিমা ছিব্বর৷ ৪৩তম জন্মদিনে রানির চমক হতে চলেছে এই ছবি। প্রি-বার্থডে সেলিব্রেশনের কেক কাটিংয়ের ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে হাসিমুখে কেক কাটতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

নতুন ছবি নিয়ে দারুণ 'এক্সাইটেড' রানি। তিনি বলেন, "জন্মদিনে এর থেকে ভাল উপহার আর কিছু হতেই পারে ন৷ এই ছবির স্ক্রিপ্ট পড়েই উতলা হয়ে উঠেছিলাম৷ অপেক্ষায় ছিলাম কবে শুটিং শেষ করব৷ সেই সময় এসে গিয়েছে৷ আমি তো দারুণ এক্সাইটেড!" এই ছবির গল্প একেবারেই রানিকে নিয়ে তৈরি হয়েছে ৷ এক মায়ের, এক দেশের বিরুদ্ধে লড়াইয়ের গল্পই ফুটে উঠবে এই ছবিতে৷ রানি আরও জানিয়েছেন, "এরকম গল্প আগে কোনদিনও দেখেনি বলিউড৷ তাই এই ছবির চিত্রনাট্য পড়ে নিজেকে আটকাতে পারিনি৷ একবার শুনেই হ্যাঁ করে দিয়েছি৷"

শনিবার যশ রাজ ফিল্মস এর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অনুরাগীদের সঙ্গে আলাপচারিতায় ছিলেন বলিউডের 'খান্ডালা' গার্ল। দেখতে দেখতে বলিউডে ২৫ বছর কাটিয়ে ফেলেছেন তিনি৷ এই পঁচিশ বছরে তাঁর ছবির নানা চরিত্র নিয়ে আলোচনা করেন রানি। তিনি বলেন, তাঁর প্রথম ছবি 'রাজা কি আয়েগি বারাত' ছিল মহিলাকেন্দ্রিক ছবি৷ ২৫ বছর পর ফের মহিলা কেন্দ্রিক গল্পেই অভিনয়ে পর্দায় আসতে চলেছেন 'হিচকি' অভিনেত্রী৷ আর তাতেই অত্যন্ত খুশি তিনি।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Bollywood, Rani Mukherjee