কন্ডোম পরখ করার কাজে আপত্তি সারা-অনন্যার, হাসি মুখে দায়িত্ব সামলাচ্ছেন রকুল প্রীত সিং

কন্ডোম পরখ করার কাজে আপত্তি সারা-অনন্যার, হাসি মুখে দায়িত্ব সামলাচ্ছেন রকুল প্রীত সিং

কন্ডোম পরখ করার কাজে আপত্তি সারা-অনন্যার, হাসি মুখে দায়িত্ব সামলাচ্ছেন রকুল প্রীত সিং!

এক কন্ডোম টেস্টারের গল্প মজার ছলে বলিউডের পর্দায় তুলে আনতে চলেছেন স্ক্রওয়ালা

  • Share this:

#মুম্বই: বৈপরীত্য যে বলিউড স্টারদের জীবনযাপনের সঙ্গী, সে কথা আবার নতুন করে প্রমাণ হয়ে গেল। স্বল্প পোশাকে ধরা দেওয়া যে তাঁদের আধুনিকতার পরিচয় নয়, বরং পেশাগত প্রয়োজন, প্রমাণ হল সেটাও। যতই আধুনিক জীবনের মুখ হয়ে দেখা দিন না কেন তাঁরা ছবির চিত্রনাট্যে আর ফটোশ্যুটে, আদতে যে ততটাও সোজাসাপটা মানসিকতার মানুষ নন, তা উঠে এল প্রকাশ্যে। না হলে কন্ডোমের মতো একটা প্রয়োজনীয় জিনিস নিয়ে কেনই বা ছুঁৎমার্গে ভুগবেন সারা আলি খান (Sara Ali Khan) আর অনন্যা পাণ্ডে (Ananya Panday)?

খবর এই, বলিউডের বিখ্যাত প্রযোজক রনি স্ক্রুওয়ালা (Ronnie Screwvala) আর তাঁর আরএসভিপি মুভিজ (RSVP Movies) শুরু করতে চলেছে কন্ডোম টেস্টার (Condom Tester) নামের এক ছবির কাজ। এই জায়গায় এসে কন্ডোম টেস্টারের পেশাগত জীবন কী রকম, সেটা একটু ছোট করে বলে নেওয়া প্রয়োজন। এক্ষেত্রে এই বিশেষ পদস্থ ব্যক্তি কোনও সংস্থা যখন নতুন কোনও কন্ডোম উৎপাদন করছে, তা পরখ করে দেখেন। এই দিক থেকে তাঁদের পেশার সঙ্গে জড়িয়ে রয়েছে যৌনতা। এমনই এক কন্ডোম টেস্টারের গল্প মজার ছলে বলিউডের পর্দায় তুলে আনতে চলেছেন স্ক্রওয়ালা। তিনি চেয়েছিলেন যে সারা এই ভূমিকায় অভিনয় করুন!

সারাকেই বেছে নেওয়ার বিশেষ কারণ রয়েছে। সাধারণত কোনও প্রযোজনা সংস্থার সঙ্গে হালফিলে অভিনেতাদের তিনটি ছবির চুক্তি হয়। সারা ইতিমধ্যেই আরএসভিপি মুভিজের অশ্বত্থামা: দ্য ইমমর্টাল (Aswatthama: The Immortal)ছবিতে কাজ করছেন। তাই সংস্থা তাঁকে কন্ডোম টেস্টারে অভিনয়ের প্রস্তাব দিয়েছিল। কিন্তু সারা না কি সবিনয়ে সেই প্রস্তাব ফিরিয়ে দেন, এই জাতীয় কোনও চরিত্রে অভিনয়ের জন্য তিনি তৈরি নন বলেই জানিয়েছেন। ফলে, সারার সঙ্গে অন্য আরেক ছবির চিত্রনাট্য নিয়ে কথা বলছে প্রযোজনা সংস্থা।

জানা গিয়েছে যে এই কন্ডোম টেস্টারের চরিত্রে সারার পরে সংস্থার পছন্দের তালিকায় নাম ছিল অনন্যা পাণ্ডের। কিন্তু তিনিও পিছিয়ে গিয়েছেন, জানিয়েছেন এই রকম বোল্ড কোনও চরিত্রে অভিনয় করার দক্ষতা তাঁর না কি এখনও তৈরি হয়নি! তাই সব শেষে সংস্থা দ্বারস্থ হয় বলিউডের নতুন মুখ রকুল প্রীত সিংয়ের (Rakul Preet Singh)। আশা ছিল, নবাগতা এবং হাতে কাজ কম থাকায় রকুল না করতে পারবেন না! সেই হিসেব মিলেও গিয়েছে, রকুল দেখা দিতে চলেছেন বলিউডের কন্ডোম টেস্টারের ভূমিকায়। দেখা যাক, চরিত্রটি তাঁর কেরিয়ারে বিশেষ কোনও মাত্রা যোগ করে কি না!

Published by:Ananya Chakraborty
First published:

লেটেস্ট খবর