সারা শরীর জুড়ে ভালবাসার মানুষের নাম লিখলেন রাখি সাওয়ান্ত, ছবি তুমুল ভাইরাল

সারা শরীর জুড়ে ভালবাসার মানুষের নাম লিখলেন রাখি সাওয়ান্ত, ছবি তুমুল ভাইরাল
সারা শরীরে লিপস্টিক দিয়ে ভালবাসার মানুষের নাম লিখলেন রাখি

সারা শরীরে লিপস্টিক দিয়ে ভালবাসার মানুষের নাম লিখলেন রাখি

  • Share this:

    #মুম্বই: হাতে কাজ নেই তা বহু দিন, কিন্তু তাও তিনি খবরে! আসলে কিছু না কিছু করে ঠিক লাইমলাইটে চলে আসেন বলিটাউনের কন্ট্রোভার্সি কুইন রাখি সাওয়ান্ত! বিগ বস ১৪-র ঘরেও তিনি থেমে নেই! রোজ কিছু না কিছু ঘটিয়েই চলেছেন! কখনও শুরু করছেন তাঁর দেউলিয়া হয়ে যাওয়ার কাহিনী, কখনও বা গোপনে বিয়ের গল্প! , এখনও পরিচয় প্রকাশ্যে না আসা বরকে নিয়েও তাঁর ভুরিভুরি গল্প! বিগ বসের ঘরে তাঁর সহ-প্রতিযোগী অভিনব শুক্লার প্রতি তাঁর প্রেমে গদগদ মনোভাবও লুকিয়ে নেই! তবে এবার তিনি যা করলেন, তাতে সত্যিই চোখ কপালে! সাধে কি আর তাঁকে বলিটাউনের 'ড্রামা কুইন' বলা হয়!

    বিগ বসের ঘরেও নিজের জলওয়া দেখাতে ছাড়ল না রাখি সাওয়ান্ত! গত সপ্তাহে প্রতিযোগীদের জন্য টাস্ক ছিল, নিজের দুর্বলতাকে জলাঞ্জলি দিতে! সেই সময়ই ইমোশনলা হয়ে পড়লেন 'নওটঙ্কি কুইন' রাখি, নাট্যলীলা অব্যাহত রেখে বললেন, তিনি নাকি তাঁর সহ-প্রতিযোগী রুবিনা দিলাওয়াতের স্বামী অভিনব শুক্লার মধ্যেই তাঁর স্বামী রীতেশকে খুঁজে পেয়েছেন। এরপরই বিগ বসের ঘর সরগরম হয়ে ওঠে রাখি-অভিনবের প্রেমের গুঞ্জনে!


    জল্পনার আগুনে আরও ঘৃতাহুতি দিতে রাখি সারা শরীরে লিপস্টিক দিয়ে লিখে ফেললেন অভিনবের নাম। গোটা শরীরে ফুটে উঠল ‘আই লাভ ইউ, অভিনব’। স্বাভাবিকভাবেই রাখীর এই কাণ্ডে রেগে গিয়েছেন অভিনবের স্ত্রী রুবিনা। রাখির এহেন কীর্তিকে ' সস্তার বিনোদন' আখ্যা দিয়েছেন তিনি। বিরক্ত অভিনব-ও!

    Published by:Rukmini Mazumder
    First published: