Sonu Sood: সোনু সুদ কি প্রধানমন্ত্রী হতে ইচ্ছুক? রাখির প্রশ্নের উত্তর দিলেন করোনাকালের মসিহা

সোনু সুদ কি প্রধানমন্ত্রী হতে ইচ্ছুক! রাখির প্রশ্নের উত্তর দিলেন করোনাকালের মসিহা

নেটিজেনদের অনেকেরই দাবি, দেশের প্রধানমন্ত্রী হওয়া উচিত সোনু সুদের। বিগবস খ্যাত রাখি সাওয়ান্তও (Rakhi Sawant) একই দাবি করলেন, পরবর্তী প্রধানমন্ত্রী হোর সোনু।

  • Share this:

    #মুম্বই: করোনাকালের (Corona) মসিহায় পরিণত হয়েছেন অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। যে কোনও সমস্যা নিয়ে তাঁর কাছে পৌঁছলেই সাহায্য করেছেন অভিনেতা। আর তাই নেটিজেনদের অনেকেরই দাবি, দেশের প্রধানমন্ত্রী হওয়া উচিত সোনু সুদের। বিগবস খ্যাত রাখি সাওয়ান্তও (Rakhi Sawant) একই দাবি করলেন, পরবর্তী প্রধানমন্ত্রী হোর সোনু। রাখির এই দাবির উত্তরও দিয়েছেন গরীবের মসিহা।

    তাঁকে প্রধানমন্ত্রী করার দাবি উঠলেও, সোনু নিজে সাধারণ মানুষ হিসেবেই থাকতে চান। নিদের বাড়ির নীচে সোনু মানুষকে গরমে সুস্থ থাকার পানীয় বিতরণ করছিলেন। তখনই পাপারাজ্জিরা তাঁকে জিজ্ঞাসা করেন, "রাখি সাওয়ান্তও আপনাকে প্রধানমন্ত্রী হতে বলছেন। আপনি কী বলবেন?" উত্তরে সোনু বলেন, "আমি সাধারণ মানুষ হিসেবেই ভালো আছি।" রাজনীতির ময়দান যে তাঁর জায়গা নয়, তাও এদিন স্পষ্ট করে দেন সোনু।

    তবে শুধু রাখি সাওয়ান্ত নন। এই দাবি দেশের আরও মানুষ করেছেন। টুইটারেও ২০১৪ এ সোনুকেই প্রধানমন্ত্রী হিসেবে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন অনেকে। করোনার দ্বিতীয় ঢেউতেও একই ভাবে মানুষের সাহায্য করছেন তিনি। নিজে করোনা আক্রান্ত হয়েও মানুষের জন্য বাড়ি থেকেই অক্সিজেন ও বেডের ব্যবস্থা করেছেন তিনি। সম্প্রতি ক্রিকেট তারকা সুরেশ রায়নার কাকিমার জন্যও অক্সিজেনের ব্যবস্থা করেছেন তিনি।

    করোনার প্রথম ঢেউ থেকেই মানুষকে সাহায্য করছেন সোনু। সম্প্রতি, ছোট্ট বয়েসেই যারা একূল-ওকূল হারিয়ে সর্বস্বান্ত হয়েছে, সেই শিশুদের জন্য মসিহা হয়ে এগিয়ে এসেছেন সোনু সুদ ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাসও। করোনার গ্রাসে যে সমস্ত শিশুরা তাঁদের বাবা-মাকে হারিয়েছে তাদের শিক্ষার দায়িত্ব কেন্দ্র ও রাজ্য সরকারকে নিতে হবে বলে ট্যুইটে আবেদন করেছিলেন সোনু সুদ। তাঁর সেই আবেদনকে সমর্থন করেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা।

    Published by:Swaralipi Dasgupta
    First published: