রাখির মায়ের ক্যানসার-চিকিৎসার খরচের দায়িত্ব নিলেন 'ভাইজান' সলমান

রাখির মায়ের ক্যানসার-চিকিৎসার খরচের দায়িত্ব নিলেন 'ভাইজান' সলমান

রাখি সাওয়ান্ত ও সলমান খান

মায়ের চিকিৎসার জন্য সলমান খান ও তাঁর ভাই সোহেল খানের কাছ থেকে সাহায্য পেয়ে আপ্লুত রাখি। সলমান ও সোহেলকে ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাখি।

  • Share this:

    #নয়াদিল্লি: বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। তবে এই মুহূর্তে মানসিক ভাবে বিধ্বস্ত অভিনেত্রী। কারণ, রাখির মা জয়া ক্যানসারে আক্রান্ত হয়ে আপাতত হাসপাতালে ভর্তি। তবে মায়ের চিকিৎসার জন্য সলমান খান ও তাঁর ভাই সোহেল খানের কাছ থেকে সাহায্য পেয়ে আপ্লুত রাখি। সলমান ও সোহেলকে ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাখি। ভিডিও মেসেজের মাধ্যমে নিজের মনের কথা শেয়ার করেছেন তিনি।

    নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে ট্যাগ করেছেন সলমান খান ও বিগ বস ১৪-কে। রাখির মা জয়া নিজেও হাসপাতালের বিছানা থেকেই ধন্যবাদ জানিয়েছেন সলমানকে। আপাতত তাঁর কেমোথেরাপি চলছে। তিনি বলেছেন, 'সলমানজি, ধন্যবাদ বেটা। সোহেলজি, ধন্যবাদ। এখন আমার কেমো চলছে, আমি এখন হাসপাতালে রয়েছি। এরপর আরও দুটো রয়েছে, তার পর অপারেশন হবে।'

    সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, চিকিৎসার খরচের জন্য সলমান খান ও সোহেল খান তাঁকে খুবই সাহায্য করেছেন। তিনি জানিয়েছেন, 'চিকিৎসার বেশিরভাগ খরচটাই সলমান খান স্যর পূরণ করেছেন। তিনি সত্যিই আমাদের কাছে ত্রাতা, তাঁর ভাই সোহেল খানও। দু'জনেই ডাক্তারদের সঙ্গে কথা বলেছেন এবং মায়ের খোঁজ খবর নিয়েছেন। আমি আর ঈশ্বরের কাছে কী চাইব। সলমান খান স্যর আমার ভাই।'

    কিছুদিন আগেই বিগ বস ১৪-তে দেখা গিয়েছে রাখি সাওয়ান্তকে। এই সিজনে একজন চ্যালেঞ্জার হিসেবে গিয়েছিলেন তিনি। ২১ ফেব্রুয়ারি ফিনালের আগে তিনি ১৪ লক্ষ টাকা পেয়ে হাউজ ছাড়েন। এই টাকাও মায়ের চিকিৎসার জন্যই ব্যবহার করেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: