একি নাচ? অশ্লীল না হাস্যকর ! রাখির নাচ দেখে চোখ কপালে বলিউডের

রাখি তাঁর বন্ধুর জন্য নাচের ভিডিও বানাতে গিয়ে নিজেকে নাচ থেকে আটকাতে পারেননি

রাখি তাঁর বন্ধুর জন্য নাচের ভিডিও বানাতে গিয়ে নিজেকে নাচ থেকে আটকাতে পারেননি

  • Share this:

#মুম্বই: তিনি ‘কন্ট্রোভার্সি কুইন’, তিনি ‘নাম্বার ওয়ান এন্টারটেনার’ তিনি রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। অনেকেই মনে করেন প্রতিভায় না হোক, জনপ্রিয়তার দিক থেকে সত্যিই বলিউডের বড় বড় অভিনেতা-অভিনেত্রীকে টক্কর দেওয়ার ক্ষমতা রাখেন রাখি। সোশ্যাল মাধ্যমে তাঁর এত ফ্যান-ফলোয়ার, যে তাঁদের মন রাখতে প্রতিদিন সোশ্যাল-এ অ্যাক্টিভ থাকতে হয়। রাখি নিজের Instagram হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে রাখি তাঁর বন্ধুর জন্য নাচের ভিডিও বানাতে গিয়ে নিজেকে নাচ থেকে আটকাতে পারেননি। শেষমেশ সেই ভিডিওতে নিজেই নেচেছেন।

ভিডিও ক্লিপটিতে দেখা গিয়েছে, রাখি একটি ফোন ধরে তাঁর বন্ধুর জন্য ভিডিও করা শুরু করেন, ব্যকগ্রাউন্ডে গান চলতেই রাখি নিজেকে থামিয়ে রাখতে পারেননি, তিনিও তালে তাল মিলিয়ে কোমর দোলাতে শুরু করেন। একসময়ে দেখা যায় নিজের হাতের ফোনটি বন্ধুর হাতে দিয়ে নিজেই নাচতে শুরু করেন রাখি, অন্যদিকে বন্ধু অবাক হয়ে তাকিয়ে দেখেন রাখির কাণ্ডকারখানা। ড্রামা কুইন নিজের Instagram-এ কয়েকটি মজাদার ইমোজি দিয়ে পোস্ট করেন। এই মজার ভিডিও রাখির পাতানো দাদা বিন্দু দারা সিং (Bindu Dara Singh) দেখে কমেন্ট বক্সে লেখেন, “রাখি সে দুনিয়া মে লাইমলাইট কোই নেহি লে সকতা ”। কিছুদিন আগে বিগ বস ১৪-এ (Bigg Boss 14) বিন্দু ও রাখিকে একসঙ্গে দেখা গিয়েছিল, সেখানে পারিবারিক সপ্তাহে বিন্দু রাখির সহযোগী হিসাবে বিগ বসের ঘরে প্রবেশ করেছিলেন।

সম্প্রতি বিগ বস ১৪-তে ফাইনালিস্টের মধ্যে অন্যতম ছিলেন রাখি সাওয়ান্ত। তবে তিনি চ্যাম্পিয়ন হতে পারেননি। এ বছর বিগ বসের বিজেতা হয়েছেন রুবিনা দিলায়ক (Rubina Dilayek)। তবে শেষ রাউন্ড পর্যন্ত টিকে থাকার কারণে ১৪ লক্ষ টাকা পুরস্কার মূল্য পেয়েছিলেন রাখি । সম্প্রতি ' তাওয়াইফ বাজার-এ-হুসন' (Tawaifi Bazar Ae Husain) নামে একটি ওয়েব সিরিজের শ্যুটিং শুরু করেছেন রাখি। এছাড়াও ১৫ বছর আগের ‘চুমু বিতর্ক’ ভুলে একেবারে গলা জড়াজড়ি করে মিকা সিং (Mika Singh) এর সঙ্গে দেখা করেছেন এবং দুই তারকাই নিজেদের ভাই-বোন বলে সম্বোধন করেছেন।

Published by:Ananya Chakraborty
First published: