Home /News /entertainment /
Salman Khan, Rakhi Sawant: আর কোনও অশ্লীল শব্দ নয়! সলমনকে এক‌টি বড় কথা দিয়েছেন রাখি

Salman Khan, Rakhi Sawant: আর কোনও অশ্লীল শব্দ নয়! সলমনকে এক‌টি বড় কথা দিয়েছেন রাখি

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাখি জানালেন যে সলমন তাঁকে সাহায্য করেছেন মানুষ হিসাবে আরও উন্নত হতে।

  • Share this:

#মুম্বই: বিগ বস ১৪ (Bigg Boss 14)-তে অংশ নেওয়ার জন্য সলমন খানকে (Salman Khan) খুব কাছ থেকে দেখার ও জানার সুযোগ পেয়েছিলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাখি জানালেন যে সলমন তাঁকে সাহায্য করেছেন মানুষ হিসাবে আরও উন্নত হতে। তাঁর পরিবার তাঁকে যা শেখাতে পারেনি, সেটাই অনায়াসে রাখিকে রপ্ত করিয়েছেন সুপারস্টার। সলমনের থেকে অনেক কিছু শিখেছেন রাখি।

বিগ বস ১৪ চলাকালীন একজন চ্যালেঞ্জার হিসাবে শোয়ে প্রবেশ করেন রাখি। তাঁর সঙ্গে আরও পাঁচজন প্রাক্তন প্রতিযোগীও ছিলেন। দুর্দান্ত খেলে ফাইনালেও পৌঁছান রাখি কিন্তু সম্ভবত চ্যানেলের লভ্যাংশ বা শেয়ার কিনেছেন বলে তিনি সেখান থেকে সরে যান।

রাখি বলেন, সলমনের কাছে তিনি প্রতিজ্ঞা করেছেন যে শোয়ে বা কোনও পাবলিক প্লেসে কোনও অশ্লীল শব্দ তিনি ব্যবহার করবেন না। রাখি নিজেই স্বীকার করেছেন যে তিনি এক সময় অসম্ভব ঠোঁটকাটা আর ঝগড়ুটে স্বভাবের ছিলেন। সলমনের প্রভাবে কিছুটা হলেও প্রশমিত হয়েছে তাঁর উগ্র স্বভাব। সলমন তাঁকে বলেছেন যে রাখির সব ভিডিও তিনি দেখবেন এবং নজর রাখবেন তাঁর উপর। রাখি যা-ই করুন, সেটা ভাইজানের নজর এড়িয়ে যাবে না। সলমন অন্তর থেকে চান যে এই শোয়ের থেকে বেরিয়ে একজন উন্নত মানুষ হন রাখি। তাঁর মধ্যে যেন সত্যি কিছু পজিটিভ পরিবর্তন দেখা যায়।

তার সঙ্গে মহাতারকা এও বলেন যে রাখি যেন তাঁর কাজের জন্য খবরে আসেন। তিনি দেখতে চান রাখি অনেক কাজ করছেন। যখন তখন যাকে তাঁকে উল্টোপাল্টা বলার জন্য যেন রাখিকে নিয়ে খবর না তৈরি হয়। রাখিও বাধ্য মেয়ের মতো প্রতিজ্ঞা করেছেন সলমনের কাছে যে তিনি সব কথাই মান্য করবেন।

নিজেকে কী ভাবে সবার সামনে উপস্থাপন করতে হয় এটা হাতে ধরে কেউ শিখিয়ে দেননি রাখিকে। সেটা তিনি এখন ধীরে ধীরে শিখছেন একটু একটু করে। সলমনের সঙ্গে রাখির এই সুসম্পর্ক বেশ অনেক দিনের। এর আগেও ক্যানসার আক্রান্ত রাখির মায়ের চিকিৎসার যাবতীয় ভার বহন করেছিলেন সলমন। মিডিয়ার সামনে সেই কথাও স্বীকার করেছিলেন রাখি।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Rakhi Sawant, Salman Khan

পরবর্তী খবর