• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RAKHI SAWANT REACTS TO AAMIR KHAN KIRAN RAO DIVORCE WONDERS IF HE TOOK HER ADVICE SERIOUSLY SDG

Amir Khan Divorce|| বিচ্ছেদের ৭২ ঘণ্টা পেরোয়নি! আমির খানকে ইঙ্গিতপূর্ণ প্রশ্ন ছুঁড়লেন রাখি সাওয়ান্ত!

আমির খানকে ইঙ্গিতপূর্ণ প্রশ্ন ছুঁড়লেন রাখি সাওয়ান্ত। সংগৃহীত ছবি।

কিরণ রাওয়ের (Kiran Rao) সঙ্গে দীর্ঘ পনেরো বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন আমির খান (Aamir Khan)। কোনও রকম কাদা ছোঁড়াছুড়ি বা তিক্ত মন্তব্য না করেই সোশ্যাল মিডিয়ায় এই বিবৃতি দিয়েছেন দু'জনে।

  • Share this:

    #মুম্বই: কিরণ রাওয়ের (Kiran Rao) সঙ্গে দীর্ঘ পনেরো বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন আমির খান (Aamir Khan)। কোনও রকম কাদা ছোঁড়াছুড়ি বা তিক্ত মন্তব্য না করেই সোশ্যাল মিডিয়ায় এই বিবৃতি দিয়েছেন দু'জনে। বলেছেন ছেলে আজাদকে (Azad Rao Khan) একসঙ্গে বড় করবেন। বাবা মা হিসাবে তাঁদের যা যা দায়িত্ব আছে তার সবটাই করবেন একসঙ্গে। ছবির কাজ বা মিশন পানির আগামী দিনের প্রোজেক্ট সেখানেও দু'জনে দু'জনের পাশে থাকছেন। তবে এটাও স্পষ্ট করে বলা হয়েছে যে তাঁরা পাশে থাকছেন, সঙ্গে নয়! এখন আমির খানের মতো প্রতিভাবান ও খুঁতখুঁতে স্বভাবের অভিনেতার চাহিদা কি বাজারে কম? তাই তিনি কি বিবাহ বিচ্ছেদের পর আবার বিয়ে করবেন? তাঁর আর কিরণের মধ্যে কি অন্য কেউ এসে পড়েছে এরকম নানা প্রশ্ন বলিউডের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। আর সেই সুযোগে আলপটকা মন্তব্য করে বসলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)।

    রাখি বলেন কেউ তাঁর স্ত্রীর থেকে আলাদা হলেই রাখির মনে হয় যে তিনি এখনও সিঙ্গল আছেন। আমির তাঁর সম্পর্কে কী রকম ধারণা পোষণ করেন সেটাও জানতে চান তিনি। এর আগে আমির ও তাঁর প্রথমা স্ত্রী রিনার যখন বিবাহ বিচ্ছেদ হয় সেটাও নাকি রাখি মোটেও ভালো চোখে দেখেননি বলে জানান সংবাদমাধ্যমকে।

    লগান (Lagaan) ছবির সেটে কিরণের সঙ্গে আলাপ হয়েছিল আমিরের। কিরণ ছিলেন ছবির পরিচালক আশুতোষ গোয়ারিকরের (Ashutosh Gowarikar) সহকারী। মূলত তাঁর জীবনে কিরণ আসার পরেই তিনি রিনাকে বিবাহ বিচ্ছেদ দেন। তবে তখনও তাঁরা এই ব্যক্তিগত বিষয় নিয়ে সবার সামনে আলোচনা করেননি। এত বছরে রিনাও কখনও আমিরকে নিয়ে কোনও বিরূপ মন্তব্য করেননি। কিরণ আর আমির না কি অনেক দিন ধরেই নিজেদের সেপারেশনের আয়োজন করছিলেন। এবার তাঁরা আইনি বিচ্ছেদ নিয়ে গোটা ব্যাপারটা সম্পূর্ণ করলেন। তবে মিডিয়ার কাছে দেওয়া বিবৃতিতে তাঁরা জানান যে তাঁরা স্বামী স্ত্রী থাকছেন না কিন্তু আজাদের বাবা মা ও একই পরিবারের সদস্য থাকছেন।

    আমিরের মতো বড় তারকার এই সিদ্ধান্ত নিয়ে এখন বলিউডে জল্পনার শেষ নেই। অনেকেই বলছেন যে ফতিমা সানা শেখের (Fatima Sana Shaikh) সঙ্গে আমিরের ঘনিষ্ঠতাই এই বিচ্ছেদের মূল কারণ। তবে সামনাসামনি কোনও তারকাই মুখ খোলেননি এই বিষয়ে। একমাত্র কঙ্গনা রানাউত (Kangana Ranaut) তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গীতে ভিন্ন ধর্মের বিয়ে নিয়ে লম্বা একখানা পোস্ট দিয়েছেন!

    Published by:Shubhagata Dey
    First published: