Rakhi Sawant on Kangana: রাখি তো রাখি, কিন্তু করোনাকালে অক্সিজেন সরবরাহ ঠিক রাখতে কঙ্গনা-ই বা কী বলছেন!

Rakhi Sawant on Kangana: রাখি তো রাখি, কিন্তু করোনাকালে অক্সিজেন সরবরাহ ঠিক রাখতে কঙ্গনা-ই বা কী বলছেন!

রাখি তো রাখি-ই, কিন্তু করোনাকালে অক্সিজেন সরবরাহ ঠিক রাখতে কঙ্গনা-ই বা এ কী বলছেন!

তক্কে তক্কে ছিল বলিউড- কঙ্গনা না জানি কী জবাব দেন!

  • Share this:

#মুম্বই: রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) যা বলে থাকেন এবং যা করে থাকেন, তার বেশির ভাগটাই যে সুপরিকল্পিত, সবার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকার জন্য, তা এত দিনে বেশ বুঝে গিয়েছে দেশ! আর যা-ই হোক, রাখিকে কেউ বোকা বলবেন না। এই যে দিনকয়েক আগে তিনি করোনাকালে অক্সিজেন সরবরাহ নিয়ে কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) কাছে আর্জি জানিয়েছিলেন, এর পিছনেও উদ্দেশ্য রয়েছে বই কি! তাও আবার একটা নয়, দু'টো! এর মধ্যে প্রথমটা যদি হয় পেশাগত কারণ, দ্বিতীয়টা নিঃসন্দেহেই রাজনৈতিক!

মনে আছে একদা এক পার্টিতে রাখিকে দেখা গিয়েছিল নানা রঙে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) মুখের ছবি প্রিন্ট করা এক প্যান্ট পরে হাজির হতে? সেই ইভেন্টে পিছন ফিরে ছবি তোলানোয় এবং নিতম্বেও এক প্রিন্টের উপস্থিতি নিয়ে রীতিমতো সমালোচনার কাঠগড়ায় এসে দাঁড়িয়েছিলেন রাখি। তবে তার পরেও তিনি ভারতীয় জনতা পার্টির বিরোধিতা করা ছাড়েননি। অন্য দিকে, দেশের এই রাজনৈতিক দলের মতাদর্শ সমর্থন করে চলেন কঙ্গনা। ফলে, কঙ্গনাকে অক্সিজেন পাঠাতে বলাটা কিছুটা হলেও ভারতীয় জনতা পার্টিকে কটাক্ষ তো বটেই!

এর সঙ্গে রয়েছে পেশাগত কারণ অর্থাৎ আলোচনায় থাকা! সকলেই জানেন যে বলিউডের তারকাদের হামেশাই শাপ-শাপান্ত করে থাকেন কঙ্গনা। অতএব, তাঁকে যদি বিতর্কে জড়ানো যায়, তাহলে দিনকয়েকের জন্য খবরের শিরোনামে থাকতে অসুবিধা হয় না। তাই রাখি কটাক্ষ করে বলেছিলেন যে কঙ্গনার কত পয়সা, তিনি দেশবাসীকে অক্সিজেন কিনে পাঠাচ্ছেন না কেন! তার পর থেকেই তক্কে তক্কে ছিল বলিউড- কঙ্গনা না জানি কী জবাব দেন!

দেখা গেল, যেমনটা আশা করা গিয়েছিল, কঙ্গনার জবাব তত জোরালো হওয়ার ধারকাছ দিয়েও গেল না! রাখিকে তিনিও এড়িয়ে চলতে চান কি না, সে বিতর্ক আপাতত থাক! কঙ্গনার জবাবে রয়েছে বিতর্কের অন্য উপাদান! করোনাকালে অক্সিজেনের দরকার তখনই পড়ছে, যখন কেউ শ্বাসকষ্টের মধ্যে দিয়ে যাচ্ছেন! এক্ষেত্রে কৃত্রিম ভাবে অক্সিজেন সরবরাহ করা ছাড়া অন্য পন্থা নেই! আর কঙ্গনা কি না লিখলেন Twitter-এ- যাঁরা অক্সিজেনের অভাব বোধ করছেন, গাছ লাগাচ্ছেন না কেন? যাঁরা রাখির কাণ্ডজ্ঞান নিয়ে প্রশ্ন তুলতেন, তাঁরা এবার কী বলছেন?

Published by:Raima Chakraborty
First published:

লেটেস্ট খবর