Rakhi Sawant Viral Video: বলিউড ছেড়ে সোজা হলিউডে পা! বিরাট সুখবর দিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত

বলিউড ছেড়ে সোজা হলিউডে পা দিচ্ছেন রাখী সাওয়ান্ত। ফাইল ছবি।

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে রাখি ঘোষণা করেন যে, তিনি হলিউডে আসছেন।

  • Share this:

#মুম্বই: বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। বলি তারকাদের মধ্যে তিনি অন্যতম, যিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলিতে উদ্দীপনামূল এবং হাস্যকর ভিডিও ও ছবি পোস্ট করে তার অনুগামীদের বারে বারে অবাক করেছেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় বিভিন্ন ছবি পোস্ট করে তিনি আবার বির্তকের কেন্দ্রবিন্দুতেও থেকেছেন। কখনও বিয়ে, কখন প্রেগনেন্সি আবার কখনও পিপিই কিট পরে বা কন্ট্রোভার্সি ভিডিও পোস্ট করে নতুন নতুন চমক দেন বলিউডের এই ড্রামা ক্যুইন।

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে রাখি ঘোষণা করেন যে, তিনি হলিউডে আসছেন। তার নিজের অফিসিয়াল Instagram অ্যাকাউন্টে থেকে এদিন একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সেখানে তাঁকে কিছু হলিউডের চরিত্রকে নকল করতে দেখা গেছে। সেই সঙ্গে ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, “হলিউড- আমি এখানে আসছি #নার্সরাখি #রাখিসাওয়ান্ত #অ্যাক্টর #এন্টারটেনমেন্ট” (Hollywood - Here I come #nurserakhi #rakhisawant #actor #entertainment)

একজন অনুরাগী রাখির সম্বন্ধে মন্তব্য করতে গিয়ে এই ভিডিওর কমেন্ট সেকশনে লেখেন, তিনি হলিউডের যোগ্য দাবিদার। একজন নার্স হিসাবে তাঁর চেহারার প্রশংসাও করেন তিনি। এর আগে অভিনেত্রী Reface App-এ সম্পাদিত তাঁর অনুরূপ আরও একটি ভিডিও শেয়ার করেছিলেন। এবং সেই ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, “ম্যায় হলিউড মে আগর কাম করুঙ্গি তো ক্যায়সা লাগেগা # রাখিসাওয়ান্ত # বিগবস ১৪”। (Main Hollywood me agar kaam karungi to kaisa lagega #rakhisawant #biggboss14)।

মাস খানেক আগে রাখি দশ মিলিয়ন ফলোয়ার্সের মাইলফলকে ছুঁয়েছিলেন ফটো-শেয়ারিং অ্যাপে। কাজের মাঝেই রাখি সাওয়ান্ত তওয়াইফ বাজার-ই-হুসন (Tawaif Bazaar-E-Husn) নামের একটি ওয়েব সিরিজে কাজ শুরু করেছেন। এই ওয়েব সিরিজের পরিচালনায় রয়েছেন মারুখ মির্জা (Marukh Mirza)। শ্যুটিংয়ের একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে পোস্ট করেছিলেন রাখি। সেখানে তাঁকে দেখা গিয়েছে এথনিক নীল পোশাকে। উত্তেজিত হয়ে সেই ভিডিওয় কাউকে দোষ দিচ্ছিলেন রাখি! বলছিলেন- "করছোটা কী! পাগল হয়ে গিয়েছো না কি! কারও নজর লেগে যাবে! সেই সঙ্গে হাত ভরে কুড়িয়ে নিচ্ছিলেন মাথার উপরে ঝরে পড়তে থাকা রাশি রাশি টাকা!

তবে সিরিজের নামে বাঈজি সংস্কৃতির ইঙ্গিত থাকলেও চিত্রনাট্যের কাহিনি কোন পথে হাঁটবে, তা স্পষ্ট করা হয়নি!

Published by:Shubhagata Dey
First published: