Rakhi Sawant Viral Video|| 'মাঝে মাঝে আমার যে কী হয়'! অপরাধবোধে ভুগছেন রাখি সাওয়ান্ত! কিন্তু কেন?

"মাঝে মাঝে আমার যে কী হয়, কেন যে এমন করে ফেলি" বলে আফসোস করছেন তিনি।

"মাঝে মাঝে আমার যে কী হয়, কেন যে এমন করে ফেলি" বলে আফসোস করছেন তিনি।

  • Share this:

#মুম্বই: রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) লজ্জা পেয়েছেন এবং পাপবোধে ভুগছেন! এর চেয়ে আশ্চর্যজনক ঘটনা আর কী হতে পারে! তবে তিনি না কি এখন বদলে গিয়েছেন আর এই বদলের প্রমাণ পদে পদে পাওয়া যাচ্ছে। রাখি যেখানেই যান, তাঁর পিছনে ধাওয়া করেন সাংবাদিক ও চিত্রগ্রাহকরা। তবে তাঁদের কখনওই খালি হাতে ফিরিয়ে দেন না তিনি। দেদার ছবি তোলার সুযোগ আর সঙ্গে রাখিসুলভ নানা মন্তব্যও জুটে যায় টুকটাক। সম্প্রতি রাখিকে পাওয়া গেল তাঁর জিমের সামনে। লাল রঙের জিম পোশাকে তালাপতি বিজয়ের (Thalapathy Vijay) জনপ্রিয় গান আপড়ি পোড়ু (Appadi Podu) গাইতে গাইতে এবং তাঁর সঙ্গে অদ্ভুত ভঙ্গিমায় নাচতে নাচতে বেরিয়ে এলেন রাখি। আর যায় কোথা, এমন মুহূর্ত কী আর ক্যামেরাবন্দী না করে থাকা যায়!

এই ভিডিও পরে এক সাংবাদিক তাঁর Instagram হ্যান্ডেলে শেয়ার করেন। সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। এই ভিডিও দেখেছেন স্বয়ং রাখিও। আর দেখার পর থেকেই মরমে মরে যাচ্ছেন তিনি। "মাঝে মাঝে আমার যে কী হয়, কেন যে এমন করে ফেলি" বলে আফসোস করছেন তিনি। অর্থাৎ ওভাবে সাংবাদিকদের সামনে চটুল ভঙ্গিমায় নাচ-গানের যে কোনও দরকার ছিল না, সেটা তিনি বেশ বুঝতে পেরেছেন।

এই যে নিজে মুখে স্বীকার করে নেওয়া অর্থাৎ রাখির তথাকথিত ‘পরিবর্তন’-এর নেপথ্যে রয়েছেন সলমন খান (Salman Khan)। নাহলে অন্য সময়ে হলে রাখি বলতেন বেশ করেছি নেচেছি! বিগ বস শো এবং সলমন খানের কাছ থেকে রাখি সাওয়ান্ত অনেক কিছু শিখেছেন। এই কথা কিছু দিন আগে রাখি নিজেই জানিয়েছেন সবাইকে। এখন মনে হচ্ছে যে ভাইজানের শিক্ষা বিফলে যায়নি। সত্যি সত্যি বেশ খানিকটা পাল্টে গিয়েছেন রাখি। শিখেছেন কী ভাবে অতি প্রগলভ না হয়েও সোশ্যাল মিডিয়া ব্যবহার করা যায়। শিখেছেন অল্প স্বল্প ইঙ্গিত দিয়ে কী ভাবে অনেকটা লাইমলাইট নিজের দিকে টেনে নেওয়া যায়।

তবে এই ভিডিও দেখার পর দু’ভাগে বিভক্ত হয়েছে নেটিজেনদের মন্তব্য। একপক্ষ বলেছেন যে রাখি বদ্ধ উন্মাদ, নাহলে এমন কেউ করতে পারেন না। আবার একজন বলেছেন যে কী ভাবে সব সময় প্রচারের আলোয় থাকা যায় সেটা তিনি বিলক্ষণ জানেন। বহু বছর ধরে একই জিনিস দেখে ক্লান্ত লাগছে বলেও ফোড়ন কাটেন একজন। তবে বাকিরা রাখির এই দিলখোলা হাবভাবের জন্য কুর্নিশ জানিয়েছেন তাঁকে!

Published by:Shubhagata Dey
First published: