রাখি সাওয়ান্তের বায়োপিক; নামভূমিকায় আলিয়া ভাট!

রাখি সাওয়ান্তের বায়োপিক; নামভূমিকায় আলিয়া ভাট!

রাখি সাওয়ান্তের বায়োপিক; নামভূমিকায় আলিয়া ভাট!

রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) বায়োপিক তৈরির খবর নিয়ে আপাতত বলিউডের অন্দরমহলে বেশ তুলকালাম কাণ্ড চলছে!

  • Share this:

#মুম্বই: এম এস ধোনি (MS Dhoni) বা সঞ্জয় দত্তকে (Sanjay Dutt) নিয়ে যখন বলিউড বায়োপিক তৈরির কথা ঘোষণা করেছিল, দুই ক্ষেত্রেই বেশ শোরগোল উঠেছিল! যদিও তার পরে কী দেশে, কী বিদেশে কোনও ব্যক্তির জীবদ্দশায় তাঁর বায়োপিক তৈরির বিষয়টি আর তেমন আলোচনার কেন্দ্রে পরিণত হয় না, তা যেন অনেকটা ছবি হিট করানোর ফর্মুলায় পরিণত হয়ে গিয়েছে।

কিন্তু রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) বায়োপিক তৈরির খবর নিয়ে আপাতত বলিউডের অন্দরমহলে বেশ তুলকালাম কাণ্ড চলছে! অনেকে এখনও ব্যাপারটা বিশ্বাস করে উঠতে পারছেন না! আবার অনেকের দাবি- রাখি তো আকছার লোকের নামে এ কথা, সে কথা বলে বেড়ান; এবারেও তিনি সেটাই করেছেন!

তা, রাখি করেছেনটা কী?

রাখি মূলত নানা বিতর্কিত কথা বলে নিজেকে রাখেন প্রচারের আলোয়। বিগ বস ১৪ (Bigg Boss 14)-তে এসেও তিনি সেটাই করেছেন। পরিণামে উঠেছেন ফাইল পর্যন্ত, যদিও এবারেও বিজয়ীর তকমা তাঁর জোটেনি। অন্য দিকে, বিগ বস আপাতত শেষ! ফলে, বিতর্কিত মুহূর্ত তৈরি হবে কাকে নিয়ে?

এত দিন পর্যন্ত শো চলাকালীন রাখি অন্য প্রতিযোগীদের নিয়ে নানা কথা বলে ফুটেজ খেতেন! আপাতত সেই রাস্তা বন্ধ হওয়ায় তিনি বেছে নিয়েছেন নিজেকে এবং বলিউডের এক সম্ভ্রান্ত পরিবারকে, সেটাই দাবি করছেন অনেকে।

আসলে রাখি সম্প্রতি জানিয়েছেন যে বলিউডের বর্ষীয়ান কবি, গীতিকার এবং চিত্রনাট্যকার জাভেদ আখতার (Javed Akhtar) তাঁর একটা বায়োপিক বানাতে আগ্রহী। এই নিয়ে কথা পাকা করার জন্য তিনি না কি ফোন করে রাখিকে নিজের বাড়িতে আসতেও বলেছিলেন। পরে করোনাকালীন পরিস্থিতিতে সেই বৈঠক আর হয়ে ওঠেনি।

রাখি সত্যি বলছেন কি না, তা নিয়ে সন্দেহ ততক্ষণ পর্যন্ত যায় না, যতক্ষণ না জাভেদ মুখ খুলছেন! তবে সম্ভাবনা একটা থেকে যায়। কেন না, একদা সেলিম-জাভেদ (Salim–Javed) নামে জুটি বেঁধে যে দুই চিত্রনাট্যকার বলিউডকে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন, তাঁর মধ্যে প্রথমজন, অর্থাৎ সেলিম খানের (Salim Khan) পরিবারের স্নেহধন্য রাখি; সেলিমের দুই ছেলে সলমন খান (Salman Khan) আর সোহেল খানের (Sohail Khan) হাত ধরেই যে তাঁর কেরিয়ারের মরা গাঙে বান ডেকেছে, সে কথা রাখি ইতিপূর্বে জানিয়েছিলেন।

রাখির বক্তব্য- ছবিটা তৈরি হলে তাঁর ইচ্ছা যে আলিয়া ভাট (Alia Bhatt) সেখানে নামভূমিকায় অভিনয় করুন! তবে আলিয়া রাজি না হলে বলিউডের অন্য তিন ডাকসাইটে নায়িকা দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas), করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) মধ্যে থেকেই কেউ অভিনয় করুন, সেটাই চাইছেন তিনি!

অনির্বাণ চৌধুরী

First published: