Home /News /entertainment /
শাহরুখ না থাকলে হয়তো অভিনয়ে আসাই হতো না রাজকুমারের

শাহরুখ না থাকলে হয়তো অভিনয়ে আসাই হতো না রাজকুমারের

স্রেফ কিং খানকে দেখেই শুন্যে দু হাত ছড়িয়ে নায়ক হওয়ার স্বপ্ন দেখেন। অভিনেতা রাজকুমারও রাও-ও শাহরুখের দ্বারাই অনুপ্রাণিত হয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন অভিনেতা।

  • Share this:

    #মুম্বই: শাহরুখ খানকে দেখেই বলিউডে যাওয়ার স্বপ্ন দেখেন অনেকেই। সাধারণ এক পরিবার থেকে এসে মুম্বইয়ের টিনসেল টাউনে কী ভাবে রাজার আসনে বসতে হয় তা দেখে উদ্ধুদ্ধ হন অনেকেই। স্রেফ কিং খানকে দেখেই শুন্যে দু হাত ছড়িয়ে নায়ক হওয়ার স্বপ্ন দেখেন। অভিনেতা রাজকুমারও রাও-ও শাহরুখের দ্বারাই অনুপ্রাণিত হয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন অভিনেতা।

    রাজকুমার রাও জানান , শাহরুখের জন্যই তাঁর অভিনয়ে আসা। কারণ তাঁর থেকে অনেক কিছু শেখার আছে। তিনি বলছেন, "আমি শাহরুখ স্যরের জন্যই অভিনেতা হয়েছি। ওঁকে পর্দায় দেখেই অভিনয় আসার ইচ্ছে হয়েছিল। কারণ ওঁর যাত্রাটার সঙ্গে সংযোগ খুঁজে পাই। তিনিই আমায় শিখিয়েছেন, যদি তোমার কোনও স্বপ্ন থাকে, আর তুমি সেই স্বপ্ন সত্যি করার জন্য প্রস্তুত হও, তা হলে সেই স্বপ্ন সত্যি হবেই। আমরা সবাই জানি, তিনি কতটা হাসিখুশি। অন স্ক্রিন হোক বা অফ স্ক্রিন, ওঁর থেকে অনেক কিছু শেখার আছে।"

    কুইন ছবি সফল হওয়ার পরে শাহরুখের সঙ্গে দেখা করেছিলেন রাজকুমার। অভিনেতা বলছেন, "আমি তখন মেহবুব- এর শ্যুটিং করছিলাম। তখন সেখানে শাহরুখ স্যরও শ্যুটিং করছিলেন। আমি ভাবলাম দেখা করি। তবে আমি ভাবিনি তিনি আমায় চিনতে পারবেন। কিন্তু তিনি আমার সবই জানতেন! আমি ওঁর ভক্ত। কিন্তু ওই দিনটায় হয়তো সবচেয়ে বড় ভক্তে পরিণত হয়েছিলাম। আমি একই সঙ্গে ভীত ও আপ্লুত ছিলাম।"

    রাজকুমারের আসন্ন ছবি 'দ্য হোয়াইট টাইগার'। এই ছবিতে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া, আদর্শ গৌরব। ছবির পরিচালনা করেছেন রামিন বাহরানি। ২২ জানুয়ারি ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Rajkumar Rao, Shah Rukh Khan

    পরবর্তী খবর