বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'প্রিয়জনের সঙ্গে রিয়ার ছবি নিয়ে জল্পনা', সমস্যার কথা ভেবে তড়িঘড়ি পোস্ট ডিলিট

'প্রিয়জনের সঙ্গে রিয়ার ছবি নিয়ে জল্পনা', সমস্যার কথা ভেবে তড়িঘড়ি পোস্ট ডিলিট

রোডিজ খ্যাত রাজীব লক্ষ্মণ রিয়ার সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতেই নতুন করে জল্পনা শুরু হয়। তবে কিছুক্ষণের মধ্য়েই সেই ছবি ডিলিট করেন রাজীব।

  • Share this:

#মুম্বই: শুক্রবার ফের খবরের শিরোনামে উঠে আসেন অভিনেত্রী তথা প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। এদিন রোডিজ খ্যাত রাজীব লক্ষ্মণ রিয়ার সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতেই নতুন করে জল্পনা শুরু হয়। তবে কিছুক্ষণের মধ্য়েই সেই ছবি ডিলিট করেন রাজীব।

রাজীব রিয়ার সঙ্গে সেই ছবির পোস্টে লিখেছিলেন, মাই গার্ল। আর তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তাঁদের ছবি। ছবিগুলি তৎক্ষণাৎ ডিলিট করে রাজীব একটি পোস্টে লেখেন, এই ছবিগুলি অপ্রোয়জনীয় সমস্যা তৈরি করছে।

ছবিগুলিতে দেখা যাচ্ছিল, রিয়া ও রাজীব আলিঙ্গনবদ্ধ হয়ে খুনশুটি করছেন। রাজীব সেই ছবিগুলি ডিলিট করার কিছুক্ষণ পরে আরও একটি পোস্ট করেন। তিনি লেখেন, আমি বোধহয় অপ্রয়োজনীয় কিছু সমস্যা তৈরি করেছি কিছু দায়িত্বজ্ঞানহীন শব্দ ব্যবহার করে। রিয়া একজন পুরনো বন্ধু। আর ওর সঙ্গে আবার দেখা হয়ে ভালো লেগেছে। ওকে আমার শুভেচ্ছা।

এমটিভি ভিজে অনুশা দান্দেকরের জন্মদিনের উপস্থিত ছিলেন রিয়া। সেখানেই দেখা রাজীবের সঙ্গে। উপস্থিত ছিলেন রাজীবের স্ত্রী সুসান লক্ষ্মণও। তিনিও একটি গ্রুপ ছবি পোস্ট করেন। সেই ছবিতেও রয়েছেন রিয়া। সুসান ছবি ডিলিট করেননি। এদিন পার্টিতে উপস্থিত ছিলেন ফারহান আখতার ও তাঁর বান্ধবী শিবানী দান্দেকরও।

প্রসঙ্গত, একমাস বাইকুল্লা জেলে কাটিয়েছেন রিয়া। তার পরে সোশ্যাল মিডিয়া থেকে দূরেই ছিলেন অভিনেত্রী। সম্প্রতি পরিচালক রুমি জাফেরি জানান, খুব শীঘ্রই তাঁর ছবিতেই অভিনয় করতে চলেছেন রিয়া। তবে তিনি মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন। এবার ধীরে ধীরে ফের আত্নপ্রকাশ করতে শুরু করেছেন তিনি। অনুশার জন্মদিনের পার্টির ছবিগুলি দেখে আন্দাজ করাই যায়, স্বাভাবিক ছন্দে ফিরছে তাঁর জীবন।

Published by: Swaralipi Dasgupta
First published: January 8, 2021, 7:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर