corona virus btn
corona virus btn
Loading

‘সাদা কালো ছবিকেও রঙিন করতে পারো তুমি’...স্ত্রী শিল্পাকে আদর মাখা পোস্টে লিখলেন রাজ

‘সাদা কালো ছবিকেও রঙিন করতে পারো তুমি’...স্ত্রী শিল্পাকে আদর মাখা পোস্টে লিখলেন রাজ

সম্প্রতি সারোগেসির মাধ্যমে দ্বিতীয় সন্তানের মা হয়েছেন ৪৫ বছরের শিল্পা । ভিয়ানের পর এ বার শিল্পা-রাজের কোল জুড়ে এসেছে কন্যা সন্তান ।

  • Share this:

#মুম্বই: স্ত্রী শিল্পা শেট্টির প্রতি নিজের আবেগ, ভালবাসা আর রোম্যান্স’কে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে কখনওই ভোলেন না স্বামী রাজ কুন্দ্রা । কয়েক দিন আগেই গিয়েছে শিল্পার ৪৫তম জন্মদিন । সে দিনও স্ত্রী’র উদ্দেশ্যে মিষ্টি একটা পোস্ট করেছিলেন রাজ । একটি ভিডিওতে তাঁদের দু’জনের সুন্দর মুহূর্তের ছবি দিয়ে তাতে মনের কথা লিখে দিয়েছিলেন রাজ ।

লিখেছিলেন, ‘‘সেই মহিলা, যিনি আমার জীবনের সমস্ত অপূর্ণতাগুলোকে পূর্ণতা দিয়েছেন । তোমাকে হাসতে দেখলে অন্ধকার দিনও উজ্জ্বল হয়ে ওঠে । তুমি শুধু আমার সন্তানের মা নও, আমার জীবন আর আমার হৃদয়ের রানি তুমি .....।’’

এ বার রাজ পোস্ট করলেন তাঁর আর শিল্পার একটি সাদা-কালো ছবি । আর তাতে লিখলেন, ‘‘তোমার হাসি হিরের মতো উজ্জ্বল যা সাদা-কালো ছবিকেও রঙিন করে দিতে পারে । এটা এমনিই তোমার প্রতি একটা শ্রদ্ধামিশ্রিত পোস্ট । ধন্যবাদ, আমার জীবনসঙ্গী হওয়ার জন্য । তুমি সমস্ত কিছুকে অর্থপূর্ণ করে তুলেছ । গর্বিত তোমার জন্য ।’’
সম্প্রতি সারোগেসির মাধ্যমে দ্বিতীয় সন্তানের মা হয়েছেন শিল্পা । ভিয়ানের পর এ বার শিল্পা-রাজের কোল জুড়ে এসেছে কন্যা সন্তান । পরিবারে খুদে সেই সদস্যের নাম সমিশা শেট্টি কুন্দ্রা ।
Published by: Simli Raha
First published: July 2, 2020, 4:10 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर