'বাবার পরিচয় দিয়ে কাজ হাসিল করেন না আরিয়ান', নাইট ক্লাবের গোপন কথা উগরে দিলেন রাহুল বৈদ্য

আরিয়ন কেমন, জানালেন রাহুল বৈদ্য

কিং খানের পুত্রের চরিত্রে এমন এক বিশেষ গুণ লক্ষ্য করেছেন, যা তারকা পরিবারের সন্তানদের মধ্যে সচরাচর থাকেন না বলে তিনি মনে করেন।

  • Share this:

#মুম্বই : বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানের (Aryan Khan) প্রশংসায় পঞ্চমুখ হলেন গায়ক রাহুল বৈদ্য (Rahul Vaidya)। বিগ বস ১৪-র (Big Boss 14) এই রানার আপ, কিং খানের পুত্রের চরিত্রে এমন এক বিশেষ গুণ লক্ষ্য করেছেন, যা তারকা পরিবারের সন্তানদের মধ্যে সচরাচর থাকেন না বলে তিনি মনে করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের এক ভিডিও পোস্ট করেছেন রাহুল বৈদ্য। যেখানে তিনি মুম্বইয়ের এক ক্লাবে তাঁর সঙ্গে শাহরুখ খানের ছেলে আরিয়ানের সাক্ষাত প্রসঙ্গে কথা বলেছেন। বলেছেন যে কিং খানের ছেলে তাঁর পূর্বপরিচিত ছিলেন না। কিন্তু সেই ক্লাব থেকেই তাঁরা একে অপরের ভাল বন্ধু হয়ে গিয়েছেন বলে জানিয়েছেন রাহুল।

বিগ বস ১৪-র রানার আপ জানিয়েছেন, গত শনিবার মুম্বইয়ের ওই ক্লাবে তিনি পার্টি করতে গিয়েছিলেন। রাত দেড়টা কিংবা দু'টোর সময়ে এক বন্ধু তাঁকে ফোন করে বাইরে আসতে বলেন বলে জানিয়েছেন রাহুল। বেরিয়ে তিনি শাহরুখ খানের ছেলে আরিয়ানকে ক্লাবের বাইরে বসে থাকতে দেখেন। জানতে পারেন যে কোনও অজ্ঞাত কারণে তারকা পুত্রকে ক্লাবে প্রবেশ করতে দেননি বাউন্সাররা। সেই ঘটনায় তিনি প্রাথমিক ভাবে অবাকই হন বলে জানিয়েছেন রাহুল।

ইন্ডিয়ান আইডল (Indian Idol) খ্যাত গায়ক জানিয়েছেন যে ক্লাবের বাইরে বন্ধুর মাধ্যমে আরিয়ান খানের সঙ্গে তাঁর পরিচয় হয়। জানতে পারেন যে কোনও বন্ধুর জন্মদিনের পার্টিতে অংশ নিতে ওই ক্লাবে গিয়েছিলেন আরিয়ান। ক্লাবে ঢুকতে বাধা দেওয়া হওয়ায় আরিয়ান বাইরেই বসেছিলেন বলে জানিয়েছেন রাহুল। দীর্ঘক্ষণ ওই অবস্থায় বসে থাকা সত্ত্বেও শাহরুখ-পুত্রের ধৈর্য্যচ্যুতি হয়নি বলে জানিয়েছেন ওই গায়ক। এমনকী, ক্লাবের বাউন্সারদের কাছে আরিয়ান নিজের বাবার পরিচয় দেওয়া তো দূর, প্রভাব খাটিয়ে ক্লাব-কর্মীদের উপরে কোনও চাপ প্রয়োগ করেননি বলেও জানিয়েছেন রাহুল।

রাহুল জানিয়েছেন যে তিনি আরিয়ান খানের দিকে এগিয়ে যান এবং তাঁকে ক্লাবের ভিতরে প্রবেশ করতে বলেন। তখন শাহরুখ-পুত্র তাঁকে নিজের পরিস্থিতির কথা জানান বলে ওই গায়কের বক্তব্য। জানিয়েছেন যে আরিয়ানের অনুরোধে তিনি গিয়ে বাউন্সারদের সঙ্গে কথা বলেন। আরিয়ানের পরিচয় জানার পর তাঁকে ক্লাবের ভিতরে প্রবেশ করতে দেওয়া হয় বলে জানিয়েছেন রাহুল বৈদ্য।

কিন্তু পুরো ঘটনায় আরিয়ান খানের ধৈর্য এবং শান্ত স্বভাব দেখে মুগ্ধ হয়েছেন রাহুল বৈদ্য। তাঁর কথায়, ওই তারকা পুত্রকে দেখে মনেই হচ্ছে না তাঁর বাবার পরিচয় কী! এত সাধারণ ভাবে নিজের ছেলেকে তৈরি করার জন্য বলিউড বাদশা শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী খানের (Gauri Khan) প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন রাহুল। আরিয়ান খানের এই স্বভাবের কথা শুনে উচ্ছ্বসিত হয়েছেন নেটিজেনরা। সঙ্গে এত সুন্দর একটা ঘটনার এত সুন্দর বিবরণের জন্য জনপ্রিয় গায়ককে ধন্যবাদও জানিয়েছে নেটদুনিয়া।

Published by:Swaralipi Dasgupta
First published: