• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RAHUL VAIDYA JETS OFF TO ROMANTIC VACATION WITH GIRLFRIEND DISHA PARMAR ON CHOPPER SDG

বিগ বসের বাড়ি থেকে বেরিয়েই প্রেমিকা দিশাকে নিয়ে চপারে এখানেই উড়ে গেলেন রাহুল, ভাইরাল ছবি...

রাহুল বৈদ্য-দিশা পারমার। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি গায়ক একটি ছবি শেয়ার করেন তাঁর Instagram প্রোফাইলে। যেখানে একটি হেলিকপ্টারে বসে থাকতে দেখা যায় দু'জনকে।

  • Share this:

#মুম্বই: পেয়ার কা দর্দ হ্যায় মিঠা মিঠা পেয়ারা পেয়ারা সিরিয়াল-খ্যাত পাঙ্খুরি অর্থাৎ দিশা পারমার (Disha Parmer)-এর সঙ্গে প্রেম করছেন Big Boss-এর ফার্স্ট রানার আপ রাহুল বৈদ্য (Rahul Vaidya)। Big Boss থেকে বেরিয়ে বর্তমানে দিশার সঙ্গে রোম্যান্টিক মুহূর্ত কাটাচ্ছেন গায়ক। রয়েছেন একদম ভ্যাকেশন মুডে। সবেমাত্র শেষ হয়েছে Big Boss সিজন ১৪। ফার্স্ট রানার আপের খেতাব জিতে নিয়েছেন রাহুল। যদিও অনেকেই ভেবেছিলেন জয়ী হবেন তিনি। কিন্তু খেতাব জিতে নেন রুবিনা দিলাইক ((Rubina Dilaik)। Big Boss থেকে বেরিয়েই বান্ধবীর সঙ্গে সময় কাটাচ্ছেন গায়ক। রয়েছেন মুম্বই থেকে অনেক দূরে। তেমনই জানা যাচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে।

সম্প্রতি গায়ক একটি ছবি শেয়ার করেন তাঁর Instagram প্রোফাইলে। যেখানে একটি হেলিকপ্টারে বসে থাকতে দেখা যায় দু'জনকে। কালো টপ ও ডেনিমে ছিলেন দিশা এবং ডেনিম ও সাদা টি-শার্টে দেখা যায় রাহুলকে। ছবিটির ক্যাপশনে রাহুল নেহা কক্করের (Neha Kakkar) চলো লে চলে তুমহে গানটির কথা তুলে ধরেন এবং জানান যে বান্ধবীর সঙ্গে মুম্বই থেকে দূরে রয়েছেন তিনি।

ছবিটি শেয়ারের সঙ্গে সঙ্গেই লাভ রিয়্যাক্টে ভরে যায়। ছবিটিতে প্রায় পাঁচ লক্ষ লাইক পড়ে। কারণ এতদিন দু'জনের অনেকটা দূরত্ব ছিল। তাঁদের একসঙ্গে সে ভাবে দেখা যায়নি। ১১ নভেম্বর দিশার জন্মদিনের দিন তাঁকে বিয়ের প্রস্তাব দেন গায়ক। বিগ বসের ঘরে বসেই নিজের টি-শার্টে দিশাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিয়ের প্রস্তাব দিয়ে লেখেন, উইল ইউ ম্যারি মি? যা দেখে সে সময়ে রীতিমতো চমকে যান সকলে। প্রোপোজের এই অভিনব ও মিষ্টি ব্যাপারটি সকলের মন ছুঁয়ে নেয়। জানা যায়, তার পর থেকেই দিশার উত্তরের অপেক্ষায় ছিলেন তিনি। দিশাকে অবশ্য এই ব্যাপারে কারও সামনে কখনও মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু একাধিকবার ট্যুইটে বা অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে রাহুলকে ডেডিকেট করে দিশার মেসেজ বুঝিয়ে দেয় যে প্রেমেই রয়েছেন তাঁরা।

এদিকে, রাহুলের মা গীতা বৈদ্য জানিয়ে দেন, তাঁরা রাহুল ও দিশার বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। Big Boss-এর ঘরে গিয়েও এই কথা জানান তিনি। আর তার পরেই বিষয়টি নিয়ে একেবারে নিশ্চিত হয় সকলে।

তবে, তাঁদের বিয়ে ঠিক কবে হচ্ছে কেউ জানে না। এই বিষয়ে কোনও পরিবারের তরফেই কিছু জানানো হয়নি। তবে, যাবতীয় জল্পনা উসকে দিল এই সফরের ছবি। যাত্রাটা তাঁদের বিয়ের মণ্ডপের দিকে নয় তো?

Published by:Shubhagata Dey
First published: