Radhe Trailer: 'রাধে' না 'গাধে'! সলমানের নতুন ছবি #BoycottRadhe-র ডাক সুশান্ত-ভক্তদের

Radhe Trailer: 'রাধে' না 'গাধে'! সলমানের নতুন ছবি #BoycottRadhe-র ডাক সুশান্ত-ভক্তদের

ট্রেলারের সঙ্গে ট্রেন্ডিংয়ে এসেছে #BoycottRadhe-ও।

ট্রেলার মুক্তির পর থেকে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে চলে এসেছে রাধে। কিন্তু তাতেও বিতর্ক দানা বাঁধতে সময় লাগেনি। সোশ্যাল মিডিয়ায় রাধে ট্রেলারের সঙ্গে ট্রেন্ডিংয়ে এসেছে #BoycottRadhe-ও।

  • Share this:

    #মুম্বই: বহু প্রতীক্ষার পর বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে সলমান খানের (Salman Khan) আগামী ছবি 'রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' (Radhe: Your Most Wanted Bhai)-এর ট্রেলার। ছবিতে সলমানের সঙ্গে রয়েছেন দিশা পাটানি (Disha Patani) ও রণদীপ হুডাও (Randeep Hooda)। ট্রেলার মুক্তির পর থেকে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে চলে এসেছে রাধে। কিন্তু তাতেও বিতর্ক দানা বাঁধতে সময় লাগেনি। সোশ্যাল মিডিয়ায় রাধে ট্রেলারের সঙ্গে ট্রেন্ডিংয়ে এসেছে #BoycottRadhe-ও।

    কী কারণে হঠাৎ এই ট্রেন্ড?

    গত বছরের ১৪ জুন নিজের অ্যাপার্টমেন্টেই উদ্ধার হয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। সেই মৃত্যুর পর গোটা দেশজুড়ে ঝড় উঠেছিল সুশান্তের মৃত্যুর বিচার নিয়ে। #JusticeForSushantSinghRajput-এর মতো অসংখ্য হ্যাশট্যাগে লেখা হয়েছিল বিচারের কথা। একই সঙ্গে বলিউডে নেপোটিজম বিরোধ এবং কয়েকজন প্রভাবশালী অভিনেতাকে বয়কটের ডাক দিয়েছিলেন সুশান্ত-ভক্তরা। শুক্রবার তাঁরাই সলমানের নতুন ছবির বিরোধিতা করতে শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় 'রাধে' কে 'গাধে' লিখেও আক্রমণ করেছেন ফ্যানেরা।

    অনেকেই ইউটিউবে রাধে ছবির ট্রেলারকে 'থাম্বস ডাউন' দিয়ে এখনও পর্যন্ত সবচেয়ে খারাপ ছবির তকমা দিতে আবেদন করেছেন। কেউ আবার লিখেছেন, সলমান খান এভাবেই নতুন প্রতিভাশালীদের কেরিয়ার ধ্বংস করে থাকে। তাই রাধে ছবি বয়কট করুন বলে ডাক দিয়েছেন নেটিজেনের একাংশ।

    বুধবার থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে চলে এসেছিল 'রাধে ট্রেলার'। বৃহস্পতিবারও অধীর অপেক্ষা ছিল ট্রেলারের। আর প্রায় তিন মিনিটের ট্রেলার জুড়ে ফের একবার সলমান খান-মার্কা পরিচিত ফিল্মের ঝলক দেখা গেল। এবং এই ছবিতেও একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে সলমানকে, তাঁর চরিত্রের নাম 'রাধে'। অপরাধ দমনে তাঁর নিজস্ব স্টাইল রয়েছে এবং মুম্বইয়ে বাড়তে থাকা ড্রাগ ব্যবসাকেই এবার সবক শেখাতে আসছেন সলমান খান ওরফে রাধে। ছবিতে সলমানের সঙ্গে রয়েছেন রণদীপ হুডা, দিশা পাটানি ও জ্যাকি শ্রফ। এবছরের ১৩ মে, ২০২১ ইদ উপলক্ষে হলে ও ওটিটি-তে মুক্তি পাওয়ার কথা।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর