প্রেমদিবসেই প্রভাস-পূজার 'রাধে শ্যাম' টিজার, অপেক্ষায় নাকি?

প্রেমদিবসেই প্রভাস-পূজার 'রাধে শ্যাম' টিজার, অপেক্ষায় নাকি?
প্রভাস

মুক্তি পাবে ছবির বহু প্রতিক্ষীত টিজার। ছবিতে স্ক্রিনে প্রথম বার অভিনেত্রী পূজা হেগড়ের সঙ্গে রোম্যান্স করবেন প্রভাস। সে কারণেই হয়তো টিজার মুক্তির দিন হিসেবে এমন রঙিন প্রেমময় দিনকেই বেছে নিয়েছেন ছবির নির্মাতারা।

  • Share this:

    #নয়াদিল্লি: অপেক্ষার শেষমেশ অবসান। প্রভাসের আগামী ছবি 'রাধে শ্যাম'-এর টিজার মুক্তির দিন ঘোষণা হয়েই গেল। এবারের ভ্যালেন্টাইন্স ডে-তেই দর্শকের অধীর আগ্রহের অবসান হতে চলেছে। মুক্তি পাবে ছবির বহু প্রতিক্ষীত টিজার। ছবিতে স্ক্রিনে প্রথম বার অভিনেত্রী পূজা হেগড়ের সঙ্গে রোম্যান্স করবেন প্রভাস। সে কারণেই হয়তো টিজার মুক্তির দিন হিসেবে এমন রঙিন প্রেমময় দিনকেই বেছে নিয়েছেন ছবির নির্মাতারা। ইতিমধ্যেই ছবির প্রি-টিজার এবং মোশন পোস্টার মুক্তি পেয়েছে। তবে সেগুলি অনেক দিন আগেই হয়ে গিয়েছে। তার পর দীর্ঘদিন কোনও আপডেট ছিল না প্রভাসের নতুন ছবির। এবার জানা গেল, ১৪ ফেব্রুযারি প্রেমদিবসের সামনে আসবে 'রাধে শ্যাম'-এর টিজার।

    এদিন ছবির নির্মাতাদের তরফে প্রভাসের লাল কোট পরা একটি মোশন ছবি শেয়ার করে জানানো হয়েছে, ১৪ ফেব্রুয়ারি দিনটা মনে রাখার জন্য। সেদিনই হবে বড়সড় কোনও ঘোষণা। এবং অবশ্যই তা প্রেম সংক্রান্ত। এই ঘোষণার পর থেকেই অবশ্য দারুণ খুশি প্রভাসের ফ্যানেরা। টুইটারেও শনিবার সকাল থেকেই ট্রেন্ডিংয়ে রয়েছে 'রাধে শ্যাম'। অনেকেই সেখানে লিখেছেন, আর অপেক্ষা ধরে রাখতে পারছেন না তাঁরা।

    ২০২০ সালের ২৩ অক্টোবর প্রভাসের ৪১ বছরের জন্মদিনেই সামনে এসেছিল তাঁর নতুন ছবির কথা। জন্মদিন উপলক্ষে কী ভাবে তিনি সেই দিন কাটিয়েছেন বা স্পেশ্যাল কী করেছেন তা জানা না গেলেও, নিজের অনুরাগী-ভক্তদের জন্য দারুণ রিটার্ন গিফট দিয়েছিলেন প্রভাস। জন্মদিনেই প্রকাশ্যে এনেছিলেন তাঁর আগামী ছবি 'রাধে শ্যাম'-এর মোশন পোস্টার। ওই দিন সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার মুক্তি পেয়েছিল। শেয়ার করেছিলেন প্রভাস ও ছবির নির্মাতারাও। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে।

    'রাধে শ্যাম' ইউরোপকে ঘিরে তৈরি হওয়া একটি প্রেমের কাহিনি। এই ছবিতে দেখা যাবে সচিন খেদেকার, ভাগ্যশ্রী, প্রিয়দর্শী, মুরলি শর্মা, সাশা ছেত্রী ও কুণাল রায় কাপুরকে। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে। ছবিটির পরিচালক রাধা কৃষ্ণ কুমার। প্রায় দুই বছর ধরে ছবিটি তৈরি হচ্ছে। গত বছর এপ্রিলেই শ্যুটিং শেষ হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে শ্যুটিং বন্ধ ছিল দীর্ঘদিন। সম্প্রতি ইউরোপে গিয়ে পুরো ছবির শ্যুটিং শেষ করেছেন নির্মাতারা।

    Published by:Raima Chakraborty
    First published: