‘‘আপনার স্ত্রী-র কাজ যখন বোঝায় আপনাকে যে আপনি অনেক ক্ষুদ্র’’-কেন এমন বললেন মাধবন

‘‘আপনার স্ত্রী-র কাজ যখন বোঝায় আপনাকে যে আপনি অনেক ক্ষুদ্র’’-কেন এমন বললেন মাধবন

R Madhavan's Wife Sarita Birje Teaches Underprivileged Children Amid Covid-19 Pandemic

আর মাধবনের স্ত্রী সরিতা বিরজে করোনাকালে সমাজে পিছিয়ে পড়া শিশুদের দিচ্ছেন শিক্ষার পাঠ৷

  • Share this:

#মুম্বই: 'থ্রি ইডিয়স'-এর 'ফারহান’ ওরফে অভিনেতা আর মাধবন(R Madhavan) নিজের Instagram হ্যান্ডেলে একটি ভিডিও ক্লিপিং শেয়ার করেছেন। তাতে দেখা গিয়েছে তাঁর স্ত্রী সরিতা বিরজে(Sarita Birje) করোনাকালে পিছিয়ে পড়া শিশুদের শিক্ষার পাঠ দিচ্ছেন। পুরো ভিডিওতে মাধবনকে বলতে শোনা গিয়েছে , "যখন আপনার স্ত্রী সারা দেশের দরিদ্র বাচ্চাদের পড়ায় এবং আপনি নিজেকে সম্পূর্ণ অযোগ্য এবং অকেজো বোধ করেন"।

View this post on Instagram

A post shared by R. Madhavan (@actormaddy)

মাধবনের এই পোস্ট তার অনুরাগীদের পাশাপাশি সেলিব্রিটিদের কাছ থেকেও প্রচুর প্রশংসা কুড়িয়েছে। অভিনেতা দর্শন কুমার(Darshan Kumar) হাততালির ইমোজি দিয়েছেন, প্রযোজক ও পরিচালক শৈলেন্দ্র সিং(Shailendra Singh) মন্তব্য করেন, "সত্যিকারের রকস্টার স্ট্রিস্টার।" অভিনেত্রী শমিতা শেঠি(Shamita Shetty) এবং গীতিকার-লেখক মিলিন্দ গাদাগকর(Milind Gadagkar) পোস্টটিতে কমেন্ট করেন। মাধবন এবং সরিতা বিরজে ১৯৯৯ সালে গাঁটছড়া বাঁধেন সুখী সংসারে বেদান্ত নামে ১৪ বছরের একটি ছেলেও রয়েছে। আগাগোড়াই মাধবন, তাঁর স্ত্রীর প্রশংসা করার সুযোগ ছাড়েন না। এর আগে তার ২০ তম বিবাহবার্ষিকীতে, তিনি একটি রোমান্টিক নোটের পাশাপাশি দুজনের একটি সুন্দর সেলফি সোশ্যাল মাধ্যমে ভাগ করে নিয়েছিলেন। তিনি লিখেছিলেন সরিতাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে নিজেকে ভাগ্যবান বলে মনে করেন এবং তিনি এর জন্য ভগবানকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চান না।

View this post on Instagram

A post shared by R. Madhavan (@actormaddy)

মাধবনেকে Rocketry: The Nambi Effect ছবিতে দেখা যাবে। ছবিটির ট্রেইলার মুক্তি পয়েছে এবং দর্শক পছন্দও করেছে। তাঁকে ওটিটি প্ল্যাটফর্ম Amazon Prime Video-তে মালায়ালাম ছবি চার্লি-তে(Charlie) দেখা গিয়েছিল। এছাড়াও চেতন ভগতের(Chetan Bhagat) লেখা 'থ্রি মিসটেকস অফ মাই লাইফ' -এর গল্প অবলম্বনে তৈরি হয়েছিল বলিউড ছবি 'থ্রি ইডিয়েটস'(3 Idiots)। সেই ছবির প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন আমির খান(Aamir Khan)। বাকি দুই গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন আর মাধবন(R msdhavan) ও শরমন যোশী(Sharman Joshi)। ছবিতে তাঁদের নাম হয়েছিল ফারহান ও রাজু। এছাড়াও রঙ দে বাসন্তি(Rang De Basanti), ১৩ বি(13 B), তনু ওয়েডস মনু(Tanu Weds Manu), গুরু(Guru), রেহনা হ্যায় তেরে দিল মেইন(Rehnaa Hai Terre Dil Mein) এবং জিরো(Zero) সহ বেশ কয়েকটি বলিউডের ব্লকবাস্টার ছবিতে অভিনয় করেছেন মাধবন।

Published by:Debalina Datta
First published: