'চেহরে'-র পোস্টার-টিজারে নেই কেন রিয়া! নেটিজেনদের প্রশ্নের জবাবে কী বললেন ছবির প্রযোজক

'চেহরে'-র পোস্টার-টিজারে নেই কেন রিয়া! নেটিজেনদের প্রশ্নের জবাবে কী বললেন ছবির প্রযোজক

'চেহরে'-র পোস্টার-টিজারে নেই কেন রিয়া! নেটিজেনদের প্রশ্নের জবাবে কী বললেন ছবির প্রযোজক

সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে এই প্রশ্নেরই উত্তর দিয়েছেন প্রযোজক আনন্দ পণ্ডিত। তিনি জানিয়েছেন এই মুহূর্তে রিয়াকে নিয়ে তাঁরা কোনও মন্তব্য করতে চান না।

  • Share this:

    #মুম্বই: চেহরে ছবির পোস্টার থেকে বাদ পড়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এমনকি ছবির টিজারেও জায়গা হয়নি তাঁর। কিন্তু ছবিতে যে তিনি অভিনয় করছেন, তা নিজেই টুইট করে জানিয়েছিলেন রিয়া। কিন্তু তবুও ছবির টিজার বা পোস্টারে দেখা যাচ্ছে না অভিনেত্রীকে। ছবির ট্রেলার মুক্তি পাচ্ছে ১৮ মার্চ। বিভিন্ন ক্ষেত্রেই ছবির প্রযোজককে জিজ্ঞাসা করা হচ্ছে, রিয়া কোথায়?

    সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে এই প্রশ্নেরই উত্তর দিয়েছেন প্রযোজক আনন্দ পণ্ডিত। তিনি জানিয়েছেন এই মুহূর্তে রিয়াকে নিয়ে তাঁরা কোনও মন্তব্য করতে চান না। সঠিক সময়ে এলেই তাঁরা তাঁকে নিয়ে কথা বলবেন। আনন্দ পণ্ডিত বলছেন, আমরা বিষয়টি নিয়ে কোনও প্রতিক্রিয়া দিইনি কারণ এই সময়ে রিয়াকে নিয়ে কথা না বলার সিদ্ধান্ত নিয়েছি আমরা। ওর ব্যাপারে সমস্ত প্রশ্নের উত্তর দেব সঠিক সময়ে এলে। এই মুহূর্তে আমি এর চেয়ে বেশি কিছু বলতে পারব না।

    চেহরে ছবিটিকে রিয়ার কামব্যাক ছবি হিসেবেই ধরা হচ্ছে। কারণ তাঁর প্রেমিক তথা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে মিডিয়া থেকে দূরেই রয়েছেন তিনি। আইনি জটেও জর্জরিত হয়েছেন তিনি। তার পরেই রুমি জাফেরির এই ছবিতে অভিনয় করছেন রিয়া। তবে ছবির টিজার থেকে বাদ পড়ায় নেটিজেনরাও নানা রকমের প্রতিক্রিয়া দিয়েছেন। পোস্টার মুক্তি পাওয়ার পরে একজন লিখেছিলেন, "রিয়াকে ইচ্ছে করেই ছবির প্রচার থেকে বাদ রাখা হয়েছে। ছবিটি যাতে চলে সেই কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত। কিন্তু মানুষ জানে সবটাই। মানুষকে এত বোকা ভাবা অনেক বড় ভুল।" আর এক জন লিখেছিলেন, একজন লিখেছেন, "রিয়াকে ছাড়া চেহরে ছবির প্রচার হচ্ছে। রিয়ার জন্য সত্যি খারাপ লাগছে। কিন্তু ছবির জন্য এটাই সঠিক সিদ্ধান্ত।"

    এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমিও। রিয়া যে এই ছবিতে কামব্যাক করছেন, সেই খবর প্রকাশ্যে এনেছিলেন পরিচাল রুমি জাফেরিই। সুশান্তের সঙ্গেও তাঁর সম্পর্ক ভালো ছিল বলেই শোনা যায়। মৃত্যুর আগে সুশান্তের সঙ্গে রুমির একটি ছবি নিয়ে কথাবার্তা চলছিল। সেই ছবিতে প্রধান জুটি হিসেবে ছিলেন রিয়া ও সুশান্তই। ২০২০-র মাঝামাঝি সময়ে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই মৃত্যু হয় সুশান্তের। তবে অবশেষে চেহেরে ছবির মাধ্যমে বলিউডে রিয়া ফিরতে চলেছেন বলে জানান তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: