corona virus btn
corona virus btn
Loading

ভারতের স্বাস্থ্যকর্মীদের ১০,০০০ জোড়া বিশেষ জুতো দান প্রিয়াঙ্কা চোপড়ার !

ভারতের স্বাস্থ্যকর্মীদের ১০,০০০ জোড়া বিশেষ জুতো দান প্রিয়াঙ্কা চোপড়ার !
photo source Instagram

ভারতের স্বাস্থ্যকর্মীদের জন্য ১০,০০০ জোড়া জুতো দেওয়ার কথা ইনস্টাগ্রামে জানিয়েছেন অভিনেত্রী।

  • Share this:

#মুম্বই: করোনা ভাইরাসের সঙ্গে সারা বিশ্ব লড়ছে। সেলেবরা নিজেদের নতো করে অর্থ সাহায্য করছেন বিভিন্ন ত্রাণ তহবিলে। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ইতি মধ্যেই স্বামী নিক জোনাসের সঙ্গে এর আগে করোনার ত্রাণে ১৫টি সংগঠনে দান করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ইউনিসেফ থেকে পিএম কেয়ারস ফান্ড, গিভ ইন্ডিয়া থেকে ফ্রেন্ডস অফ অসীমার মতো একাধিক সংগঠনের করোনা তহবিলে দান করেছেন তিনি। এবার ভারত ও আমেরিকার স্বাস্থ্যকর্মীদের জন্য বিশেষ ভাবে তৈরি ১০,০০০ জোড়া জুতো দান করলেন তিনি। করোনার বিরুদ্ধে যাঁরা ফ্রন্টলাইনে নেমে কাজ করছেন, সেই সব স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার কথা ভেবেই তিনি জুতো দান করেছেন বলে জানিয়েছেন।

ভারতের স্বাস্থ্যকর্মীদের জন্য ১০,০০০ জোড়া জুতো দেওয়ার কথা ইনস্টাগ্রামে জানিয়েছেন অভিনেত্রী। পিপিই স্যুটের অঙ্গ হিসেবে যে জুতো স্বাস্থ্যকর্মীদের পরতে হয়, তা পরে সাধারণ অবস্থায় থাকা কল্পনাও করা যায় না বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়ায় অনেকেই প্রিয়াঙ্কার উদ্যোগের প্রশংসা করেছেন।

 
View this post on Instagram
 

Healthcare professionals around the world are working everyday to ensure our safety and fighting for us on the frontlines. Their courage, commitment and sacrifices are saving innumerable lives in this global pandemic. ⁣ While we cannot even imagine what’s it like to be in their shoes, over the past several weeks, @crocs has donated thousands of pairs to the heroes in these photos to ensure that they are not only comfortable in them, but safer in them too. Because of this, I’m so proud to partner with them to give 10,000 pairs to healthcare workers at @cedarssinai in Los Angeles and 10,000 more to healthcare professionals in public/government hospitals across India.

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

First published: April 22, 2020, 9:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर