১২ ঘণ্টায় বেস্টসেলার প্রিয়াঙ্কার অর্ধসমাপ্ত জীবনস্মৃতি, ফের শিরোনামে 'দেশি গার্ল'

আগামী জানুয়ারিতে প্রকাশিত হচ্ছে দেশি গার্ল-এর আত্মজীবনীমূলক একটি বই

আগামী জানুয়ারিতে প্রকাশিত হচ্ছে দেশি গার্ল-এর আত্মজীবনীমূলক একটি বই

  • Share this:

#মুম্বই: হালফিলে করণ জোহর তাঁকে সহ্য করতে পারেন না একেবারেই! কিন্তু এটাও না মেনে উপায় নেই, তাঁর প্রযোজিত ছবির হাত ধরেই 'দেশি গার্ল' তকমাটা পেয়েছিলেন তিনি... প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। কে জানত, কালে দিনে সে তকমা এবং গানের কথা নায়িকার জীবনের সঙ্গে একেবারে খাপে খাপে বসে যাবে! তা হবে না-ই বা কেন! হলিউড, বলিউড জুড়ে প্রিয়াঙ্কা রাজত্ব করে যাচ্ছেন সমান তালে। এক দিকে চড়চড় করে উঠছে ফিল্মি কেরিয়ারের পারদ। অন্য দিকে সোশ্যাল ওয়ার্ক, ব্যক্তিগত জীবন, বিয়ে, জীবনসঙ্গী- সব নিয়েই আলোচনার মধ্যমণি তিনি। আগামী জানুয়ারিতে প্রকাশিত হচ্ছে দেশি গার্ল-এর আত্মজীবনীমূলক একটি বই। অ্যামাজনে (মার্কিন যুক্তরাষ্ট্র) তার আগাম বুকিং শুরু হতে না হতেই এক বেলার মধ্যে বেস্ট সেলারের তালিকায় এসে গিয়েছে সেই বই- বই- 'আনফিনিশড: আ মেময়ার'।

তুখোড় রেকর্ড কিন্তু! মাথায় না রাখলেই নয় যে বই এখনও প্রকাশিত হয়নি। শুরু হয়েছে স্রেফ প্রি-বুকিং। আর তাতেই মাত্র ১২ ঘণ্টার মধ্যে সব চেয়ে বেশি বিক্রি হওয়া বইয়ের তালিকায় এসে গিয়েছে নিক-ঘরণীর অসমাপ্ত জীবনস্মৃতি। আনন্দে ট্যুইট করে সবাইকে ধন্যবাদও জানিয়েছেন প্রিয়াঙ্কা। ' পেঙ্গুইন র‍্যান্ডম হাউজ' নামের প্রকাশনা সংস্থা থেকে আগামী জানুয়ারিতে প্রকাশিত হতে চলেছে বইটি।

তবে এই জীবনস্মৃতি লেখায় হাত দেওয়াটা কিন্তু একেবারে হুট করে ঘটেনি। ২০১৮ সালেই প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, তিনি নিজের জীবনের ওপর ভিত্তি করে বই লিখতে চলেছেন। বিভিন্ন ধাপে ধাপে একাধিক বার এই বই লেখার পরিকল্পনা নায়িকা ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীদের সঙ্গে। পাশাপাশি, সোশ্যাল মিডিয়ায় ঘন ঘন নিজের বিশেষ মুহূর্তের ছবি, ভিডিও আপলোড করতেও ভোলেননি দেশি গার্ল। বইয়ের পাতায় স্থান পাওয়ার আগে উঠে এসেছে কখনও মিস ইন্ডিয়া হওয়ার মুহূর্ত, কখনও নিজের বিয়ের ভিডিও আবার কখনও ইউনিসেফের ব্র্যান্ড অ্যাম্ব্যাসাডর হিসেবে নিজের কোনও অভিজ্ঞতা।

View this post on Instagram

#unfinished

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

View this post on Instagram

#unfinished

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

সবারই তো কোনও না কোনও অসমাপ্ত গল্প থাকে, যেটা আমরা বলতে চাই! সেই জায়গা থেকেই বইয়ের নামকরণের ব্যাপারটা ব্যাখ্যা করেছেন প্রিয়াঙ্কা। প্রসঙ্গত, বলিউডে তাঁকে শেষ দেখা গিয়েছে সোনালি বসুর 'দ্য স্কাই ইজ পিঙ্ক' ছবিতে। ফারহান আখতার এবং জারিনা ওয়াসিমের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা। বরাবরের মতো এই ছবিতেও তাঁর অভিনয় দারুণ প্রশংসিত হয়। আগামী দিনে রাজকুমার রাওয়ের সঙ্গেও দেখা যাবে তাঁকে। অরভিন্দ আদিগার বুকার প্রাপ্ত বই 'দ্য হোয়াইট টাইগার' অবলম্বনে আসতে চলেছে নেটফ্লিক্সের অরিজিনাল সিরিজ। এ ছাড়াও আছে 'উই ক্যান বি হিরোজ'। পাশাপাশি, অ্যামাজন প্রাইমের ভিডিও 'ইভিল আই' প্রযোজনা করবেন প্রিয়াঙ্কা।

Published by:Rukmini Mazumder
First published: