• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD PRIYANKA CHOPRA TOOK A TRIP DOWN MEMORY LANE AND FISHED OUT THE PERFECT THROWBACK THURSDAY TREAT RC

Priyanka Chopra: ছোট্ট টিপ, সাদা বিকিনি আর প্রিয়াঙ্কা চোপড়া! নিমেষে ভাইরাল...

১৯-এর প্রিয়াঙ্কার ছবি ভাইরাল।

বৃহস্পতিবার নিজেরই স্ট্রাগলিং পিরিয়ডের একটি পুরনো ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। তরুণী বয়সের প্রিয়াঙ্কা তখন মডেলিং করতেন। মাত্র ১৮ বছর বয়সেই মিস ওয়ার্ল্ডের খেতাব জয় করেছিলেন তিনি। সেই সময়েরই ছবি শেয়ার করেছেন নায়িকা।

  • Share this:

    #মুম্বই: বলিউডের 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া সমান তালে হলিউডেও কাঁপাচ্ছেন তাঁর অভিনয় ক্ষমতার জোরে। কোনওদিনই তাঁর সঙ্গে 'লাজুক' শব্দটি যায় না। ৩৮ বছরের অভিনেত্রী নিজের কাজের দৌলতে এখন দাপিয়ে কাজ করছেন দুই ইন্ডাস্ট্রিতেই। বৃহস্পতিবার নিজেরই স্ট্রাগলিং পিরিয়ডের একটি পুরনো ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। তরুণী বয়সের প্রিয়াঙ্কা তখন মডেলিং করতেন। মাত্র ১৮ বছর বয়সেই মিস ওয়ার্ল্ডের খেতাব জয় করেছিলেন তিনি। সেই সময়েরই ছবি শেয়ার করেছেন নায়িকা।

    সাদা বিকিনি ও সাদা ট্রাউজারের সঙ্গে ভারতীয় ঐতিহ্যশালী সাজের টিপ পরে একেবারে মিক্স-ম্যাচ করা ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবির বিবরণে লিখেছেন, 'লজ্জা? কোনওদিন শোনেনি সে। ১৯ বছরের ছবি।' হ্যাশট্যাগে রেখেছেন টিপ ও বিকিনি। সুইমস্যুটের সঙ্গে এভাবে টিপের মেলবন্ধন তখনও তিনি করে তাক লাগিয়েছিলেন। এখনও নানা সময় তাঁকে এমন ছক ভাঙতে মাঝে মধ্যেই দেখা যায়।

    কয়েকদিন আগেই অপরা উইনফ্রের মুখোমুখি বসে নিজের জীবনের নানা দিক নিয়ে মন খুলে কথা বলেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অপরার সঙ্গে প্রিয়াঙ্কার সাক্ষাৎকার এখনও সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। সেখানেই বলিউডে কেরিয়ারের শুরুতে কী ভাবে এক ফিল্ম পরিচালকের হাতে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল প্রিয়াঙ্কাকে, সেকথা নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া এখন হলিউডেরও অভিনেত্রী। বেশ কয়েকটি ছবিতে কাজও করেছেন তিনি। সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার দাবি, ওই পরিচালকের বিরুদ্ধে মুখ না খুলতে পারার আতঙ্ক তাঁকে আজও কষ্ট দেয়। তাঁকে শ্যুটিং ফ্লোরে প্যান্টি খুলতে বলেছিলেন ওই পরিচালক, এমনই বিস্ফোরক দাবি করেছেন নায়িকা।

    বলিউডে একাধিক ছবিতে কাজ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে মিস ইন্ডিয়া ও মিস ওয়ার্ল্ড হয়েছিলেন তিনি। এর তিন বছর পর 'দ্য হিরো: লভ স্টোরি অফ আ স্পাই' ছবিতে বলিউডে পা রেখেছিলেন তিনি। বিপরীতে ছিলেন সানি দেওল ও প্রীতি জিন্টা। এর পর আন্দাজ, মুঝসে শাদি করোগি ও অ্যায়তরাজ ছবি করে বলিউডে নিজের জায়গা পাকা করেছিলেন নায়িকা। হলিউডেও কোয়ান্টিকো টেলিভিশন সিরিজে কাজ করেছেন তিনি। প্রিয়াঙ্কা আমেরিকার জনপ্রিয় সঙ্গীত শিল্পী নিক জোনাসের সঙ্গে বিয়ে করেছেন।

    Published by:Raima Chakraborty
    First published: