হোম /খবর /বিনোদন /
মুম্বইতে দুটি বাড়ি বিক্রি করে দিলেন প্রিয়াঙ্কা! কত দামে জানলে অবাক হবেন আপনিও

Priyanka Chopra: মুম্বইতে দুটি বাড়ি বিক্রি করে দিলেন প্রিয়াঙ্কা! কত দামে জানলে অবাক হবেন আপনিও

ওয়েব সিরিজ সিটাডেল-এর জন্য লন্ডনে শ্যুটিং করছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। আর এরই মধ্যে মুম্বইতে যে বাড়িগুলি ছিল সেগুলি চড়া দামে বিক্রি করলেন অভিনেত্রী।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: বলিউড (Bollywood) থেকে হলিউডে পাড়ি দিয়েছেন বহুদিন হল। এই মুহূর্তে ওয়েব সিরিজ সিটাডেল-এর জন্য লন্ডনে শ্যুটিং করছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। আর এরই মধ্যে মুম্বইতে যে বাড়িগুলি ছিল সেগুলি চড়া দামে বিক্রি করলেন অভিনেত্রী। মুম্বইয়ের আন্ধেরি ও ভারসোভা অঞ্চলে দু‌টি ফ্ল্যাট ছিল প্রিয়াঙ্কার।

এই বাড়ি দুটি মার্চ মাসে মোট ৭ কো‌‌টি টাকায় বিক্রি করেন প্রিয়াঙ্কা। এ সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, একই ফ্লোরে দুটি ফ্ল্যাট ছিলয সাত তলায় ৮৮৮ বর্গফুটের এক‌টি ফ্ল্যাট প্রিয়াঙ্কা বিক্রি করেছেন ৩ কো‌টি টাকায়। অন্যটির মাপ ১২১৯ বর্গফুট যে‌টি তিনি ৪ কোটি টাকায় বিক্রি করেছেন। নিজেই নাকি দেশে এসে বাড়ি বিক্রির সমস্ত কাজ সেরেছেন প্রিয়াঙ্কা।

গত ফেব্রুয়ারিতেও লোখান্ডওয়ালা এলাকায় একটি বাড়ি বিক্রি করেছেন প্রিয়াঙ্কা। সেই ফ্ল্যাটটি ২ কোটি টাকায় বিক্রি করেছিলেন তিনি। তবে বাড়ি বিক্রি করলেও মুম্বইতেই বড় মাপের একটি অফিস স্পেস লিজ নিয়েছেন দেশি গার্ল। এই অফিসের মাপ ২০৪০ বর্গফুট। অফিস ভাড়া নেওয়ার রেজিস্ট্রেশন জানা যাচ্ছে, এই অফিসের মাসিক ভাড়া ২ লক্ষ ১১ হাজার টাকা।

প্রসঙ্গত, এই মুহূর্তে বলিপাড়ার হটেস্ট জুটি নিয়াঙ্কা। ফলে তাঁদের নিয়ে সবসময়ই চর্চা তুঙ্গে। বছর তিনেক আগে এই জুটি সাত পাকে বাধা পড়েছিলেন। তার পরেই মোটামুটি নিউইয়র্ককেই পাকাপাকি বাসস্থান বানিয়ে ফেলেন প্রিয়াঙ্কা। টুইটার (Twitter) থেকে প্রথম আলাপ হয় নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার। সেখান থেকেই নম্বর আদানপ্রদান। এরপর ২০১৭ সালে একটি অস্কার (Oscar) পার্টিতে প্রথম সাক্ষাৎ। পরে লস এঞ্জেলস(Los Angeles)-এ একে অপরকে ডেট করেন।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Bollywood News, Entertainment news, Priyanka Chopra