হোম /খবর /বিনোদন /
নিকের থেকে বিয়ের প্রস্তাব পেয়ে, চমকে ছিলেন প্রিয়াঙ্কা ! শেয়ার করলেন অভিজ্ঞতা

নিকের থেকে বিয়ের প্রস্তাব পেয়ে, চমকে ছিলেন প্রিয়াঙ্কা ! অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেত্রী !

photo source Instagram

photo source Instagram

প্রিয়াঙ্কার এই পোস্ট ইতিমধ্যে কয়েক লক্ষ ভিউ ছাড়িয়েছে।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: কয়েকদিন আগেই ছিল বলি তথা হলিউড খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিন। ৩৮-এ পা রাখলেন তিনি। তবে জন্মদিনের দিন তাঁর স্বামী তাঁকে নিয়ে কিছুই পোস্ট করেননি সোশ্যাল মিডিয়ায়। আসলে সে দিন পিগি চপসের জন্মদিন সেলিব্রেশনে মেতে ছিলেন নিক জোনাস। তবে পরের দিন কিন্তু একটুও ভুল হয়নি নিকের। সোশ্যাল মিডিয়ায় মিষ্টি পোস্ট লিখেছেন স্ত্রী প্রিয়াঙ্কাকে।

নিক প্রায় দশ বছরের ছোট পিগি চপসের থেকে। কিন্তু তাতে একটুও মনের মিলে খামতি নেই এই দুইয়ের। জীবনে শুধুই প্রেম। নিক চোখে হারান প্রিয়াঙ্কাকে। করোনা ভাইরাসের হানার আগে তাঁদেরকে সব সময় আদরে জড়ানো পোস্ট দিতেই দেখা যেত। এমনকি বিভিন্ন জায়গায় এই দু'য়ের প্রেম ছিল চর্চার বিষয়। তবে এবার সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি ছবি শেয়ার করে প্রথম প্রোপোজের অভিজ্ঞতা শেয়ার করলেন প্রিয়াঙ্কা।

তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিখলেন, "আমার জীবনের সবচেয়ে আনন্দের দিন ছিল সেদিন। দুই বছর আগে তুমি যখন প্রথমবার আমায় বলেছিলে, তোমায় বিয়ে করার জন্য। কিছুক্ষণের জন্য আমার মুখের কথা হারিয়ে গিয়েছিল। তারপর আমি বলেছিলাম 'হ্যাঁ', যেকোনও ভাবে আমি থাকতে চাই তোমার সঙ্গে। এই কঠিন সময়েও তুমি আমার সপ্তাহকে সুন্দর করে তুলেছো। তুমিই একমাত্র ব্যক্তি, যে সব সময় আমাকে মনে বসিয়ে রাখো। আমি এই পৃথিবীর সব থেকে ভাগ্যবান মেয়ে। আমি তোমায় ভালবাসি।" প্রিয়াঙ্কার এই পোস্ট ইতিমধ্যে কয়েক লক্ষ ভিউ ছাড়িয়েছে।

Published by:Piya Banerjee
First published:

Tags: Bollywood, Nick Jonas, Priyanka Chopra