রাতের যৌনতা শেষ হবে না! দাম্পত্য সঙ্গমের টিপস দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

সম্প্রতি ভোগ অস্ট্রেলিয়া-কে (Vouge Austrelia) দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানালেন সুখী দাম্পত্য জীবনে রহস্য

সম্প্রতি ভোগ অস্ট্রেলিয়া-কে (Vouge Austrelia) দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানালেন সুখী দাম্পত্য জীবনে রহস্য

  • Share this:

#ক্যালিফোর্নিয়া: ২০১৮ সালে পপ তারকা নিক জোনাস (Nick Jonas)-এর সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকে হলি-বলি সমস্ত মহলে এই জুটিকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। এর প্রধান কারণ হল বয়সের ফারাক। প্রিয়াঙ্কার থেকে ১০ বছরের ছোট নিক। সেই নিয়ে হাসি, ঠাট্টা, কুকথা সবই হয়েছিল। কিন্তু নিক-প্রিয়াঙ্কা এবং তাঁদের পরিবার এই নিয়ে বিশেষ মাথা ঘামায়নি।

বরং তাঁরা ব্যস্ত ছিলেন বিয়ের তোড়জোর নিয়ে। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেধ ভবনে (Umedh bhawan) চার হাত এক হয় তাঁদের। সেই বিয়ে নিয়েও অবশ্য সমালোচনা হয়েছিল। কিন্তু কখনই সে সবে কান দেননি নিক-প্রিয়াঙ্কা। বরং এই দুই বছর মন দিয়েছেন কেরিয়ার এবং তাঁদের সংসারে। তাই তো বর্তমানে নেটিজেনরা মশগুল তাঁদের রোম্যান্টিক জীবন নিয়ে। সম্প্রতি ভোগ অস্ট্রেলিয়া-কে (Vouge Austrelia) দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানালেন সুখী দাম্পত্য জীবনে রহস্য। খোলসা করে জানালেন যে কী ভাবে তাঁদের সম্পর্ক প্রথম দিনের মতই উষ্ণ আছে!

প্রিয়াঙ্কার কথায়, "আমি মাত্র দু’বছর বিয়ে করেছি, কিন্তু অটুট বন্ধনে আমরা বাঁধা পড়ে গিয়েছি। কী ভাবে, এই নিয়ে যদিও আমি অল্প কিছু কথাই বলতে পারি। প্রথমত আমার মনে হয় সম্পর্ক ভালো রাখতে গেলে একে অপরকে সময় দেওয়া গুরুত্বপূর্ণ। মুখোমুখি বসা, কথাবার্তা বলা, একে অপরকে বোঝা অত্যন্ত জরুরি একটা বিষয়। দুজনে মিলে ভালো মুহূর্ত কাটানো উচিত।" পাশাপাশি প্রিয়াঙ্কাকে চর্চিত বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, "সেই সময়ে নিঃসন্দেহে এটা চর্চিত বিয়ে ছিল। তবে এর পিছনে আমাদের সময় লেগেছিল মাত্র দু’মাস। কারও হাতেই সে ভাবে সময় ছিল না। তবে এই কম সময়ের মধ্যে বিয়েটা যখন সম্পন্ন হয়েছিল, তখন এই নিয়ে বেশ চর্চাও হয়েছিল।"

প্রসঙ্গত,Twitter থেকে প্রথম আলাপ হয় নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের। সেখান থেকেই একে অপরের নম্বর আদানপ্রদান করেন তাঁরা। এর পর ২০১৭ সালে একটি অস্কার (Oscar) পার্টিতে প্রথম সাক্ষাৎ। পরে লস এঞ্জেলস-এ একে অপরকে ডেট করেন। দু'জনে মিলে প্রথম সিনেমা দেখেন ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ (Beauty and the Beast)। দীর্ঘ এক বছর ডেটিংয়ের পর ২০১৮ সালে বিয়ে করার সিদ্ধান্ত নেন নিক-প্রিয়াঙ্কা।

Published by:Ananya Chakraborty
First published: