Priyanka Chopra: নাইটক্লাবে এক মহিলা প্রেম প্রস্তাব দিয়েছিলেন! তার পরে কী হয়েছিল, জানিয়েছিলেন প্রিয়াঙ্কাই

নাইটক্লাবে এক মহিলা প্রেম প্রস্তাব দিয়েছিলেন! তার পরে কী হয়েছিল, জানিয়েছিলেন প্রিয়াঙ্কাই

আন্দাজ করাই যায়, বহু প্রেম প্রস্তাব পেয়েছেন তিনি জীবনে। তবে শুধু পুরুষ নয়। মহিলার থেকেও প্রেমের প্রস্তাব পেয়েছিলেন প্রিয়াঙ্কা।

  • Share this:

    #মুম্বই: প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) অনুরাগীর সংখ্যা যে অসংখ্য তা বলাই বাহুল্য। তাঁর সৌন্দর্য ও ব্যক্তিত্ব যে বহু পুরুষের মনে ঝড় তুলতে পারে তা নতুন করে বলতে হয় না। আন্দাজ করাই যায়, বহু প্রেম প্রস্তাব পেয়েছেন তিনি জীবনে। তবে শুধু পুরুষ নয়। মহিলার থেকেও প্রেমের প্রস্তাব পেয়েছিলেন প্রিয়াঙ্কা। কফি উইথ করণ শোয়ে এই তথ্য ফাঁস করেছিলেন অভিনেত্রী।

    করণ জোহর জিজ্ঞাসা করেছিলেন, তাঁর জীবনে কোনও লেসবিয়ান সম্পর্কের অভিজ্ঞতা আছে কি না। প্রিয়াঙ্কা তখনই বলেছিলেন যে তাঁকে এক মহিলা প্রেম প্রস্তাব দিয়েছিলেন। সেই মহিলা প্রিয়াঙ্কার পরিচিতই ছিলেন। তাই সরাসরি প্রত্যাখ্যান করতে পারেননি তিনি। ব্যাপারটি এড়িয়ে যাওয়ার জন্য বলেছিলেন, তাঁর বয়ফ্রেন্ড আছে। সেই মহিলাকে নাকি ইন্ডাস্ট্রির পরিচিত একজন। করণও তাঁকে চেনেন, নাম না নিয়ে এমনই দাবি করেছিলেন প্রিয়াঙ্কা।

    প্রিয়াঙ্কা বলছেন, "বেশ কয়েকবছর আগে, একটা নাইটক্লাবে গিয়েছিলাম। তখন এই মহিলা আমার সঙ্গে অতিরিক্ত মিষ্টি ব্যবহার করছিলেন। আমার প্রশংসা করেই যাচ্ছিলেন আর ফ্লার্ট করছিলেন। আমি বুঝতে পারছিলাম না ওকে না বলব কী ভাবে। কারণ ওকে আমি চিনতাম। তখন বাধ্য় হয়ে বলেছিলাম, আমার একটা বয়ফ্রেন্ড আছে। আমি পুরুষদেরই প্রেফার করি।"

    তবে সেই সময়ে সত্যি কোনও পুরুষের সঙ্গে সম্পর্কে ছিলেন না প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা নিজের জীবনের এমন অনেক ঘটনা এবং প্রেম, সম্পর্ক ইত্যাদি নিয়ে খোলাখুলি কথা বলেছেন তাঁর বায়োগ্রাফি আনফিনিশড-এ। এই বিষয়গুলি নাকি তাঁর স্বামী নিক জোনাস পড়তে সবচেয়ে ভালোবাসেন। প্রিয়াঙ্কা বইতে জানিয়েছেন, এক সময়ে একটি সম্পর্ক ভেঙে যাওয়ার পরে তিনিও ভেঙে পড়েছিলেন। নিজেকেই প্রায় হারিয়ে ফেলেছিলেন। সেখান থেকে ঘুরে দাঁড়াতে সময় লেগেছিল।

    Published by:Swaralipi Dasgupta
    First published: