Priyanka Chopra: রেস্তোরাঁয় মেলে মদ-মেশানো অভিনব ফুচকা! স্পেশ্যাল রেসিপি নিয়ে যা বললেন প্রিয়াঙ্কা...

Priyanka Chopra: রেস্তোরাঁয় মেলে মদ-মেশানো অভিনব ফুচকা! স্পেশ্যাল রেসিপি নিয়ে যা বললেন প্রিয়াঙ্কা...

গোলগাপ্পা শটস প্রিয়াঙ্কার খুবই পছন্দের খাবার, নায়িকার দেওয়া যে কোনও পার্টি এটা পরিবেশন করেই শুরু করা হয়।

গোলগাপ্পা শটস প্রিয়াঙ্কার খুবই পছন্দের খাবার, নায়িকার দেওয়া যে কোনও পার্টি এটা পরিবেশন করেই শুরু করা হয়।

  • Share this:

    #মুম্বই: জিনিসটা একেবারে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) মতোই দেশি আর বিদেশি ঐতিহ্যের মিশেল! তা বলে নতুন কিছু নয়! ইংরেজিতে একে বলা হচ্ছে গোলগাপ্পা শটস! শটস মানে ছোট ছোট কাচের গ্লাস ভর্তি করা মদ! যে কোনও মদ দিয়েই শট তৈরি করা যেতে পারে, সাধারণত ভদকা আর টাকিলা-ই এই ব্যাপারে রয়েছে জনপ্রিয়তার শীর্ষে!

    তবে নিউ ইয়র্কে সোনা (Sona) নামের যে রেস্তোরাঁটি সম্প্রতি দিয়েছেন নায়িকা, সেখানে ফুচকা কীসের শটগ্লাসে বসানো থাকবে, সেটা ভোগ পত্রিকারে দেওয়া সাক্ষাৎকারে স্পষ্ট করেননি রেস্তোরাঁর প্রধান শেফ হরি নায়ক। তিনি শুধু জানিয়েছেন যে গোলগাপ্পা শটস প্রিয়াঙ্কার খুবই পছন্দের খাবার, নায়িকার দেওয়া যে কোনও পার্টি এটা পরিবেশন করেই শুরু করা হয়!

    রেস্তোরাঁর খাবারে প্রিয়াঙ্কার মর্জি ঠাঁই পেলেও নামটা কিন্তু তাঁর স্বামী নিক জোনাসের (Nick Jonas) দেওয়া! জানা গিয়েছে যে সবাই এমন একটা নাম চাইছিলেন যা Google করা সহজ হবে এবং একই সঙ্গে হবে খুব প্রচলিত এক ভারতীয় শব্দ! সেই সময়ে সবাইকে চমকে দিয়ে নিক সোনা শব্দটার উল্লেখ করেন! তা, তিনি কী করে এই ভারতীয় শব্দটার সঙ্গে পরিচিত হলেন? এই প্রসঙ্গে সংবাদমাধ্যমকে নিক জানিয়েছেন যে বিয়ের সময়ে তিনি প্রচুর বার এই শব্দটা শুনেছেন!

    প্রসঙ্গত, রেস্তোরাঁর নিজস্ব ওয়েবসাইটে গেলে এখানকার অন্দরমহলের কিছু ছবি দেখা যাবে। ছবি দেখে বোঝা যাচ্ছে যে খুব একটা জবরজং ভাবে সাজানো হয়নি এই রেস্তোরাঁ। বরং ছিমছাম মিনিমালিসটিক লুক দিয়ে বেশ খানিকটা স্পেস বা জায়গা ছেড়ে রাখা হয়েছে। যাঁরা খেতে আসবেন, তাঁরা যদি পরিবার নিয়ে আসেন এবং এখানে যাঁরা খাবার পরিবেশন করবেন, তাঁদের চলাফেরার এতে কোনও অসুবিধা হবে না।

    https://www.instagram.com/p/CMvFpHCBwAq/?utm_source=ig_embed

    খয়েরি এবং সোনালি এই দু'টো রঙ বেছে নেওয়া হয়েছে রেস্তোরাঁর থিম কালার হিসেবে। আর আলোর ব্যবহারও খুব বুঝেশুনে করা হয়েছে। যাঁরা খেতে আসবেন তাঁদের মুড রিল্যাক্স করার জন্য হাল্কা আলো রাখা হয়েছে। এখানে একটি বারও আছে। আট থেকে ত্রিশ জন বসে খাওয়ার মতো একটি ব্যক্তিগত ডাইনিং স্পেসও রাখা হয়েছে।

    যেহেতু এখানে ভারতীয় খাবার পাওয়া যাবে তাই প্রথা মেনে রেস্তোরাঁ শুরু করার আগে পুজোও করা হয়েছে। কিছু ছবি প্রিয়াঙ্কা শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে যে তিনি আর নিক জোনাস (Nick Jonas) একসঙ্গে পুজো করছেন।

    Published by:Shubhagata Dey
    First published: